Ramkamal-Binodini

‘নটী বিনোদিনী’ নিয়ে রামকমলের কপালে ভাঁজ! টাকা নয়ছয় করে কি পালালেন প্রযোজক?

টলিপাড়ায় জোর গুঞ্জন, প্রযোজক নাকি টাকা নয়ছয় করে গা ঢাকা দিয়েছেন। দেব নাকি এ বার ‘বিনোদিনী’র সব দায়িত্ব নেবেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১২:৪৮
Image Of Ramkamal Mukherjee

চিন্তায় রামকমল মুখোপাধ্যায়? সংগৃহীত চিত্র।

টলিউড তোলপাড়। গুঞ্জন, রামকমল মুখোপাধ্যায়ের ‘নটী বিনোদিনী’র পোস্ট প্রোডাকশনের কাজ নাকি থমকে গিয়েছে। কারণ, প্রযোজক প্রতীক চক্রবর্তী। তিনি নাকি নয় কোটি টাকা তছরুপ করে গা ঢাকা দিয়েছেন। ফলে, ছবির ভবিষ্যৎ নিয়ে আপাতত কপালে ভাঁজ পরিচালকের! শুধু তাই নয়, রামকমলের আরও একটি ছবি, তাঁর স্বপ্নের ‘দ্রৌপদী’র ভবিষ্যৎ-ও নাকি বিশ বাঁও জলে।

Advertisement

গত কয়েক দিন ধরেই চলছিল কানাঘুষো। শুটিং শেষ হওয়ার পরেও ‘বিনোদিনী’ নিয়ে কোনও খবর নেই টলিপাড়ায়। কবে মুক্তি পাবে ছবি, তা নিয়ে মুখ খুলছেন না কেউ। এর আগে অবশ্য পরিচালক দাবি করেছিলেন, বড় মাপের ছবি। নিখুঁত ভাবে কাজ শেষ করতে চান। তাঁর কোনও তাড়া নেই। কিন্তু গল্প যে এ দিকে মোড় নেবে কে জানত!

Image Of Team Draupodi

‘দ্রৌপদী’ নিয়ে ঘোষণায়। ছবি: সংগৃহীত।

তবে এই খবর ছড়ানোর পর থেকেই ছড়াচ্ছে আরও একটি গুঞ্জন। এক পক্ষ যখন ছবিমুক্তি নিয়ে চিন্তিত, অন্য পক্ষ তখন দাবি করছেন, এ ছবির নায়িকা রুক্মিণী। ফলে, যে কোনও সময় ছবির দায়িত্ব কাঁধে তুলে নিতে পারেন দেব। শোনা যাচ্ছে, তিনিই হয়তো ছবিটি কিনে নেবেন! প্রযোজনার দায়ভারও তখন থাকবে তাঁর কাঁধেই। বিষয়টি নিয়ে যদিও এখনও মুখ খোলেননি কোনও পক্ষ। আপাতত রামকমল ব্যস্ত তাঁর পরের ছবি ‘লক্ষ্মীকান্তপুর লোকাল’ নিয়ে। সব ঠিক থাকলে জুলাইয়ে শুটিং শুরু হতে পারে। এই খবরও প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন।

আরও পড়ুন
Advertisement