Katrina Kaif

ক্রমাগত নিজেকে আড়াল করে রাখছেন ক্যাটরিনা, অন্তঃসত্ত্বা নাকি! প্রকাশ্যে এল সত্য

বিয়ের পর নিজেকে সংবাদমাধ্যম থেকে দূরে রেখেছেন ক্যাটরিনা। সম্প্রতি অম্বানীদের বাড়ির গণেশ পুজোতেও যাননি! কেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১৩
অভিনেত্রী ক্যাটরিনা কইফ।

অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

প্রায় দু বছর হতে চলল ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের বিয়ের। ২০২১ সালের অন্যতম চর্চিত বিয়ে ছিল এটি। ভিকির সঙ্গে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। কারণ, বিয়ের পর নিজেকে সংবাদমাধ্যম থেকে দূরে রেখেছেন অভিনেত্রী। জনসমক্ষে তেমন একটা দেখাও যাচ্ছে না তাঁকে। তবে সম্প্রতি অম্বানীদের বাড়ির গণেশ পুজোয় একা ভিকিকে দেখেই ফের মাথা চাড়া দিয়েছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা। এ ছাড়াও, সম্প্রতি একটি গয়না দোকানের অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাট। তখনও অভিনেত্রীর ধারেকাছে কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছিল না। হঠাৎ এমন লুকোচুরি দেখে নানা মুনির নানা মত দেখা দিয়েছে। যার মধ্যে সব থেকে প্রচারিত মতটি হল— অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা!

Advertisement

কখনও বিমানবন্দরে, কখনও আবার সিদ্ধিবিনায়কের মন্দিরে অথবা কোনও প্রচার অনুষ্ঠানে বার বার ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর তা থেকেই সন্দেহ। তবে ক্যাটরিনাকে নিয়ে বার বার যে গুজব ছড়িয়েছে, সে সব মোটেও সত্যি নয়— জানাল অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল। এই মুহূর্ত কাজ নিয়ে ভীষণ রকম ব্যস্ত তিনি। সূত্রের খবর, এই মুহূর্তে কাজের বাইরে অন্য কোনও কারণে প্রচারে আসতে চাইছেন না তিনি। কাজের চাপ এতটাই যে, এক শহর থেকে অন্য শহরে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাঁকে। তবে বিমানবন্দরেও কেন আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দিচ্ছেন না অভিনেত্রী? শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি আজকাল খুব ভোরের ফ্লাইটে যাতায়াত করছেন সেই কারণে ফাঁকি দিচ্ছেন আলোকচিত্রীদেরও।

দিন পনেরো আগে মুম্বই ফিরলেও, গণেশ চতুর্থীর তিন-চার দিন আগে শহর ছাড়তে হওয়ায় অম্বানীদের বাড়ির পুজোতেও দেখা মেলেনি অভিনেত্রী। প্রসঙ্গত, ‘মেরি ক্রিসমাস’ ছবির মাধ্যমে দ্বি-ভাষিক ছবিতে অভিষেক ঘটবে তাঁর। ছবিটি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে। ছবিতে চরিত্রের খাতিরে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন। কিন্তু বাস্তবে সেই শুভক্ষণ কবে আসবে, আশায় দিন গুনছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement