Tollywood Gossip

ফের প্রেম ভাঙল দেবচন্দ্রিমার প্রাক্তন প্রেমিক সায়ন্তের! কী বললেন প্রেমিকা প্রিয়ঙ্কা?

‘খড়কুটো’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছিলেন দর্শক। পর্দার সম্পর্ক মোড় নেয় বাস্তবেও। প্রিয়ঙ্কা মিত্র এবং সায়ন্ত মোদকের নাকি প্রেম ভেঙেছে? চলছে ফিসফাস।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:৫২
Is it true that small screen actor Sayanta Modak and Priyanka Mitra have broken up

টলিপাড়ায় গুঞ্জন, সায়ন্ত আর প্রিয়ঙ্কার নাকি বিচ্ছেদ হচ্ছে। কী বললেন অভিনেত্রী? — ফাইল চিত্র।

সিরিয়ালের ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু। ‘খড়কুটো’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতে গিয়েই একে অন্যকে মন দিয়ে ফেলেন সায়ন্ত মোদক এবং প্রিয়ঙ্কা মিত্র। কখনও একসঙ্গে ইউটিউবের ভিডিয়ো তৈরি করছেন। কখনও খেতে যাচ্ছেন। কখনও আবার নিজেদের ইচ্ছা মতো ঘুরতে বেড়িয়ে পড়তেন তাঁরা।

টলিপাড়ায় গুঞ্জন, সায়ন্ত আর প্রিয়ঙ্কার নাকি বিচ্ছেদ হচ্ছে। তাঁদের প্রেমের সম্পর্কে নাকি চি়ড় ধরেছে। বেশ অনেক দিন অবশ্য ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকেও একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। তার পর থেকেই শুরু হয়েছে নানা আলোচনা। সত্যিই কি তবে সম্পর্কে অবনতি ঘটেছে? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রিয়ঙ্কার সঙ্গে।

Advertisement
Priyanka Mitra with Sayanta Modak

ছবি: সংগৃহীত।

অভিনেত্রী অসুস্থ। ভুগছেন জ্বরে। প্রিয়ঙ্কা বলেন, “আমি জানি না কেন এই কথা রটানো হচ্ছে। খুব অসুস্থ আমি। তবে যদি বিচ্ছেদ হয় নিশ্চয়ই আগামী দিনে জানতে পারবে সবাই। আবার একসঙ্গে থাকলেও জানা যাবে।’’ এই প্রসঙ্গেই প্রিয়ঙ্কা সাফ বললেন, ‘‘এই মুহূর্তে আমি এই বিষয়ে এর থেকে বেশি কিছুই বলতে চাই না।”

সায়ন্তর সঙ্গে দেবচন্দ্রিমা সিংহ রায়ের প্রেম নিয়ে এক সময় টলিপাড়ায় চর্চা ছিল নিত্যদিন। তার পর নাকি শ্রীমা ভট্টাচার্যর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। যদিও তা নিয়ে দু’জনের কেউই কখনও প্রকাশ্যে কথা বলেননি। কিন্তু দেবচন্দ্রিমার পর প্রিয়ঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা ছিল না সায়ন্তর। তাঁদের দু’জনের সম্পর্কের জল এখন ঠিক কোন দিকে গড়ায়, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement