indrani haldar

Indrani Haldar: বড় পর্দায় প্রত্যাবর্তন ইন্দ্রাণীর, মৈনাক ভৌমিকের ছবিতে মধুমিতা সরকারও

ছোট পর্দায় শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’। ধারাবাহিকের প্রধান চরিত্রের ইন্দ্রাণী হালদারকে নতুন কোনও মেগায় দেখা যাবে, না কি তিনি বড় পর্দায় ফিরবেন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ০৬:৩১
ইন্দ্রাণী হালদার-মধুমিতা সরকার

ইন্দ্রাণী হালদার-মধুমিতা সরকার

ছোট পর্দায় শেষ হতে চলেছে ‘শ্রীময়ী’। ধারাবাহিকের প্রধান চরিত্রের অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে নতুন কোনও মেগায় দেখা যাবে, না কি তিনি বড় পর্দায় ফিরবেন? প্রশ্নটা ক’দিন ধরেই ঘুরপাক খাচ্ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। খবর হল, ইন্দ্রাণী ফিরতে চলেছেন বড় পর্দায়। শোনা যাচ্ছে, মৈনাক ভৌমিকের আগামী ছবির প্রধান মুখ তিনি। ওই ছবিতেই থাকছেন মধুমিতা সরকার। এই প্রথম বার ইন্দ্রাণী ও মৈনাক একসঙ্গে কাজ করবেন। প্রযোজনায় এসভিএফ।

মৈনাকের ছবি মানেই হালকা মেজাজের। এসভিএফ-এর সঙ্গে পরিচালকের এটি ষষ্ঠ ছবি। জানা যাচ্ছে, মৈনাক এ বার তাঁর পছন্দের জ়ঁর রম-কমে ফিরতে চলেছেন। ইন্দ্রাণী-মধুমিতা দুই প্রজন্মের অভিনেত্রী। দু’জনেই কেরিয়ার শুরু করেছেন ছোট পর্দা দিয়ে। ইন্দ্রাণী তাঁর কেরিয়ারে ছোট-বড় দুই পর্দাতেই ব্যালান্স করে কাজ করেছেন। সিনেমায় তাঁর শেষ উল্লেখযোগ্য কাজ অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’। ‘শ্রীময়ী’ চলেছে আড়াই বছর। ইন্দ্রাণীর কাছে নতুন ধারাবাহিকের প্রস্তাবও ছিল। তবে তিনি এখন সিনেমায় মন দিতে চান কিছু দিন। বিভিন্ন প্রযোজনা সংস্থা থেকেই ছবির প্রস্তাব আসছে তাঁর কাছে। আগামী বছরের গোড়ায় এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। ছবির নাম এখনও চূড়ান্ত নয়।
‘চিনি’র পরে মৈনাকের সঙ্গে মধুমিতার এটি দ্বিতীয় ছবি। রম-কম ছবিতে মধুমিতা এবং ইন্দ্রাণীর বিপরীতে পুরুষ চরিত্রের নির্বাচন এখনও চূড়ান্ত নয় বলেই জানা যাচ্ছে। নতুন ছবি প্রসঙ্গে মৈনাককে জিজ্ঞেস করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement