Saif Ali Khan

ভাল চরিত্র পেলে অক্ষয় কুমারের সঙ্গে ফের কাজ করতে রাজি সইফ আলি খান

জনৈক ভক্ত সইফকে প্রশ্ন করেছিলেন, অক্ষয় এবং তাঁকে আবার একত্রে দেখা যাবে কি না। প্রশ্নের উত্তরে সইফ জানান, ভাল চিত্রনাট্য পেলে তিনি অবশ্যই অক্ষয়ের সঙ্গে কাজ করতে চান।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:০০
অক্ষয় কুমার এবং সইফ আলি খান। ফাইল চিত্র।

অক্ষয় কুমার এবং সইফ আলি খান। ফাইল চিত্র।

ছবিতে অভিনীত চরিত্রটি কত ক্ষণ ধরে পর্দায় দৃশ্যমান থাকবে, তা দেখে নিয়েই অক্ষয় কুমারের সঙ্গে কাজ করার কথা ভাববেন সইফ আলি খান। ভাল চরিত্র পেলে তিনি যে বলিউডের ‘খিলাড়ি’র সঙ্গে কাজ করতে রাজি, তা-ও স্পষ্ট করে দিয়েছিলেন সইফ ২০১৯-এর এক সাক্ষাৎকারে। সম্প্রতি সেই প্রসঙ্গ আবার উঠে এল।

জনৈক ভক্ত সইফকে প্রশ্ন করেছিলেন, অক্ষয় এবং তাঁকে আবার একত্রে দেখা যাবে কি না। প্রশ্নের উত্তরে সইফ জানান, ভাল চিত্রনাট্য পেলে তিনি অবশ্যই অক্ষয়ের সঙ্গে কাজ করতে চান। প্রসঙ্গত, অক্ষয় এবং সইফ একসঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন। ‘ম্যাঁয় খিলাড়ি তু আনাড়ি’, ‘আরজু’, ‘টশন’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল অক্ষয় এবং সইফকে।

Advertisement

অক্ষয়ের নাম শুনলেই তাঁর অনেক কথা মনে পড়ে যায় বলে দাবি করেছেন সইফ। অক্ষয় কুমারই বলিউডের এক মাত্র সুপারস্টার কি না, এই প্রশ্নের উত্তরে সইফ জানান, বলিউডে একাধিক সুপারস্টার আছেন। ভাল চরিত্র পেলে যে কোনও সুপারস্টারের সঙ্গে কাজ করতেও রাজি বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement