Hrithik Roshan

হৃতিকই জামাই থাকবে, মেয়ের নতুন প্রেমিককে পছন্দ নয়! কী জানালেন সুজ়ানের মা?

হৃতিক-আর্সালন মিতালি পাতিয়েছেন একে অন্যের সঙ্গে। দেখা মাত্রই কার টান টানলেন সুজ়ানের মা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৯:৫৫
Hrithik Roshan will stay as son ex wife sussane khan mother reveals dgtl

হৃতিক রোশন ও সুজ়ান খান। ছবি: সংগৃহীত।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজ়ান খান। দুই সন্তানের বাবা-মা তাঁরা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন তাঁরা। একে অপরের সঙ্গীদের নিয়ে হইহুল্লোড় করেন। বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃতিকের সম্পর্ক মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। এ দিকে গত বেশ কয়েক বছর ধরেই আর্সলান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এই ক’বছরে হৃতিক-আর্সলান মিতালি পাতিয়েছেন। সুজ়ানের সঙ্গে সম্পর্ক না থাকলেও হৃতিকই জামাই থাকবেন শাশুড়ির কাছে। এমনই জানালেন সুজ়ানের মা।

Advertisement

বিচ্ছেদের পর নিজের জীবনে বেশ খানিকটা এগিয়ে গিয়েছেন সুজ়ান। নতুন করে ভালবাসা খুঁজে পেয়েছেন। তাতেই খুশি সুজ়ানের মা। তবে জামাই হিসেবে বা মানুষ হিসেবে হৃতিকের তুলনা নেই, সে কথাও স্বীকার করে নিলেন অভিনেতার প্রাক্তন শাশুড়ি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা প্রাক্তন শাশুড়ি বলেন, “আজ হয়তো ওদের সম্পর্ক নেই। তবে হৃতিক সারা জীবন আমার ছেলে হয়ে থাকবে, আমার স্নেহ পাবে। ও অসম্ভব ভাল মানুষ। ওরা দু’জন স্বামী-স্ত্রী না থাকলেও ওদের বন্ধুত্ব আগের মতোই অটুট। ওরা সন্তানদের মধ্যে দু’জনের ভাল গুণগুলি সঞ্চারিত করতে পেরেছে। আমি খুশি ওরা পারস্পরিক সম্মান বজায় রেখে সবটা করেছে।” পাশাপাশি আর্সলান-সুজ়ানকেও শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ভবিষ্যতের জন্য। আগামী দিনে তাঁরা যাতে সুখী হন সেই কামনাই করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement