Arjun Chakraborty

ভাই না থাকলে জীবনটা স্বাদহীন হয়ে যেত, অর্জুনের জন্মদিনে ছেলেবেলায় ফিরলেন গৌরব

৫ মার্চ অর্জুন চক্রবর্তীর জন্মদিন। উৎসবের মেজাজে গোটা চক্রবর্তী পরিবার। এই বিশেষ দিনটা কী ভাবে পালন করছেন তাঁরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৭:০৪
How is Arjun celebrating his birthday

নিজের জন্মদিনটা কী ভাবে পালন করছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী? —ফাইল চিত্র।

তিনি এখন টলিপাড়ার সফল অভিনেতা। তাঁর ঝুলিতে বহু ছবি। ‘সোনাদা’ সিরিজ়ের ফ্র্যাঞ্চাইজ়িতে জনপ্রিয় মুখ অর্জুন চক্রবর্তী। ৫ মার্চ তাঁর জন্মদিন। এই দিনটা তাঁর থেকেও তাঁর কাছের মানুষদের জন্য আরও বেশি বিশেষ। স্ত্রী সৃজা সেন এবং মেয়ে অবন্তিকাকে নিয়ে তাঁর সুখের সংসার। এই দিনটা কী ভাবে কাটাচ্ছেন অভিনেতা?

সেই খোঁজ অবশ্য অর্জুনের স্ত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ দিলেই বোঝা যাবে। শহরসীমান্তে একটি বিলাসবহুল রিসোর্টে স্বামীর জন্মদিনে পালনে ব্যস্ত তিনি। মেয়ে আর বাবার একটি মিষ্টি ছবি পোস্ট করে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছাও জানান সৃজা। লেখেন, “আমরা দু’জনেই তোমায় ভালবাসি।”

Advertisement

চক্রবর্তী বাড়ির ছোট ছেলে অর্জুন। স্বাভাবিক ভাবেই আদর অনেকটা বেশি। তাই তো ভাইয়ের জন্মদিনে ছোটবেলায় ফিরে গেলেন দাদা গৌরব চক্রবর্তী। তিনিও টলিপাড়ার জনপ্রিয় মুখ।

অর্জুনের সঙ্গে তাঁর ছেলেবেলার ছবি পোস্ট করে গৌরব লেখেন, “জীবনে একটা ভাই না থাকলে জীবনটা কতটা বিস্বাদ হয়ে যেত। হয়তো শান্তি থাকত, কিন্তু মজা থাকত না। আরও একটা বছর হাজির। এমনই ভাবে নিজেদের নিয়ে নিজেরা মজা করতে থাকি। শুভ জন্মদিন অর্জুন।” দাদাকে উত্তরে ধন্যবাদও জানিয়েছেন বার্থডে বয়।

কয়েক দিন আগেই ধুমধাম করে মেয়ের পাঁচ বছরের জন্মদিন উদ্‌যাপন করেছেন অর্জুন আর সৃজা। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রায় গোটা টলিউড। পর পর বাবা-মেয়ে দু’জনের জন্মদিন। তাই আপাতত উৎসবের মেজাজে চক্রবর্তী পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement