Goutam-Pankhuri

যমজ সন্তানের বাবা হলেন ‘সরস্বতীচন্দ্র’ সিরিয়ালের সরস ওরফে গৌতম, মা হলেন অভিনেত্রী পঙ্খুরি

মা হলেন অভিনেত্রী পঙ্খুরি অবস্তি। বাবা হলেন অভিনেতা গৌতম রোড। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে ভাগ করে নিলেন সুখবর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৬:৩১
Hindi serial actor Goutam Rode and Pankhuri Awasthy become parents on Tuesday

গৌতম-পঙ্খুরি। ছবি: সংগৃহীত।

বাবা হলেন অভিনেতা গৌতম রোড এবং মা হলেন অভিনেত্রী পঙ্খুরি অবস্তি। মঙ্গলবার সকালে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে যমজ সন্তানের জন্ম দিয়েছেন পঙ্খুরি। তাঁরা দু’জনেই হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ। কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছিল অভিনেত্রীর সাধের অনুষ্ঠানের বেশ কিছু ছবি। নায়ক নায়িকার আদুরে ছবি সমাজমাধ্যমের পাতায় দেখেছিলেন দর্শক। যমজ ছেলে-মেয়ে হওয়ার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গৌতম নিজেই। ইনস্টাগ্রামে গৌতম লেখেন, “আমাদের বাড়িতে দুই নতুন অতিথি এসেছে। ২৫ জুলাই একটি ছেলে এবং একটি মেয়ের জন্ম দিয়েছে পঙ্খুরি। ধন্যবাদ আমাদের এত ভালবাসা, আশীর্বাদ দেওয়ার জন্য।”

মে মাসে সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আনেন গৌতম এবং পঙ্খুরি। নতুন অতিথি আসার সুখবর জানিয়ে তাঁরা লিখেছিলেন, “আমাদের পরিবার বড় হচ্ছে। জীবনের এই নতুন অধ্যায়ের প্রতিটি মুহূর্ত আমরা উপভোগ করতে চাই। সকলের আশীর্বাদ এবং ভালবাসা সঙ্গে থাকলে আমাদের ভবিষ্যৎ সুন্দর হবে।” ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। গৌতম এবং পঙ্খুরিকে ছোট পর্দায় একসঙ্গে দেখেছেন দর্শক। সিরিয়ালে অভিনয় করতে গিয়েই তাঁদের প্রথম দেখা। সেখান থেকে প্রেম। গৌতমের অভিনীত জনপ্রিয় সিরিয়াল ‘সরস্বতীচন্দ্র’।

Advertisement

২০১৫ সালে প্রথম দেখা হয় গৌতম এবং পঙ্খুরির। ‘সৌর্যপুত্র কর্ণ’ সিরিয়ালে এই জুটিকে পর্দায় দেখে দর্শক। একসঙ্গে কাজ করতে গিয়েই হয় মন দেওয়া নেওয়া। আপাতত চার জনের পরিবার তাঁদের। এই সুখবর প্রকাশ্যে আসা মাত্রই শুভেচ্ছায় ভরে উঠেছে নায়ক নায়িকার সমাজমাধ্যমের পাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement