Hansika Motwani

১ মিনিট দেরি হলে ৫ লক্ষ টাকা জরিমানা! পাত্রপক্ষের জন্য কড়া নিয়ম বেঁধে দিলেন হংসিকার মা

হংসিকা আর সোহেলের বিয়ের দিন কেন দেরি করে এসেছিল পাত্রপক্ষ? সেই খারাপ লাগা ছেড়ে বেরোতে পারেননি হংসিকার মা। ভাল ভাবে সতর্ক করে ক্ষতিপুরণ হেঁকে নিলেন এই দানে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৪:০৪
Hansika Motwani’s mother demanded Rs 5 lakhs for every minute the ladkewale were late at the actor’s wedding

বিয়ের উৎসবে দেরি করে এসেছিলেন সোহেলের পরিবারের সদস্যরা। — ফাইল চিত্র।

২০২২ সালের ডিসেম্বর মাসে মহাসমারোহে বিয়ে হয়েছিল অভিনেত্রী হংসিকা মতওয়ানে এবং ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার। রাজস্থানে বসেছিল বিয়ের আসর। বিয়ের আগে মেহেন্দি, সঙ্গীত, গায়েহলুদের অনুষ্ঠানও হয়েছিল রাজকীয় ভাবে। কোনও বাধাবিঘ্ন আসেনি।

কেবল একটা অভিযোগ ছিল হংসিকার মা মোনা মতওয়ানির তরফে। বিয়ের উৎসবে দেরি করে এসেছিলেন সোহেলের পরিবারের সদস্যরা। এই ঘটনায় দুঃখ পেয়েছিলেন মোনা। হংসিকা’স লভ শাদি ড্রামা’র সাম্প্রতিক পর্বে সোহেলের মাকে ডেকে অভিযোগ জানান মোনা। চেপে রাখা ক্ষোভ উগরে দেন অনুষ্ঠানে দেরি করে আসার জন্যে।

Advertisement

হংসিকা-জননীকে বলতে শোনা যায়, “আমার একটি বিনীত অনুরোধ আছে। কাঠুরিয়া পরিবারের সদস্যরা দেরি করেন, কিন্তু আমাদের পরিবার খুবই নিয়মনিষ্ঠ। আজ যদি আপনারা দেরি করে আসেন, প্রতি মিনিট দেরির জন্য ৫ লক্ষ টাকা করে নেব! শুভ সময় বিকেল সাড়ে চারটে থেকে সন্ধে ছটা অবধি। খুশি হব, আপনারা একটু আগে আগে এলে।” সবটাই অবশ্য ঘটে ঠাট্টাচ্ছলে।

বিয়ের দিন কেমন অনুভূতি হচ্ছিল তাঁর, জানালেন হংসিকা। সোহেলকে তাঁর জন্য মণ্ডপে অপেক্ষা করতে দেখে তাঁর মনে হয়েছিল, সেই মুহূর্ত যেন বাস্তবতার অতীত। অভিনেত্রীর কথায়, “স্বপ্নের মতো! ভালবাসার মানুষকে বিয়ে করছি, এটাই ছিল সবচেয়ে মধুর অনুভূতি। জানি না, কী করে বোঝাব। অন্য রকম কিছু, আমি একেবারে অভিভূত হয়ে গিয়েছিলাম।”

২০২২ সালের নভেম্বর মাসে অভিনেত্রী বিয়ের কথা ঘোষণা করেন। সমাজমাধ্যমে লিখেছিলেন, “এখনকার এবং চিরকালের”। বর্তমানে চুটিয়ে সংসার করছেন দুই তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement