Alia Bhatt

করোনা কাঁটা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র পথে, ওটিটি-তে মুক্তি পাবে সঞ্জয়ের ছবি?

করোনা অতিমারির তীব্রতা ক্রমশ বৃদ্ধি পাওয়ায় প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটিতে মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত এই ছবি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ২০:০৮
‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়া।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়া।

বড় পর্দায় মুক্তি নাও পেতে পারে আলিয়া ভট্টের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম দাবি করছে তেমনটাই।

করোনা অতিমারির তীব্রতা ক্রমশ বৃদ্ধি পাওয়ায় প্রেক্ষাগৃহের পরিবর্তে ওটিটিতে মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত এই ছবি। কোনও লোভনীয় প্রস্তাব পেয়ে এই পদক্ষেপ করছেন না সঞ্জয়। বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়েই নাকি এমন সিদ্ধান্ত পরিচালকের।

Advertisement

এক সূত্রের কথায়, ‘সঞ্জয়ের কাছে আরও কোনও রাস্তা নেই। উনি ডিজিটাল মাধ্যমে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি মুক্তির কথা ভাবছেন। ৩০ জুলাই প্রেক্ষাগৃহে এই ছবিকে নিয়ে আসা অসম্ভব হয়ে দাঁড়াচ্ছে।’

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘সূর্যবংশী’-র মতো একাধিক বড় বাজেটের ছবি আটকে গিয়েছিল করোনা অতিমারির জন্য। দিন কয়েক আগেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করে ‘সূর্যবংশী’-র মুক্তি স্থগিত রেখেছেন পরিচালক রোহিত শেট্টি। শোনা যাচ্ছে, সলমন খানের ‘রাধে’ ফের পিছিয়ে মুক্তি পেতে পারে পরের বছর ইদে। অন্য দিকে, ‘দিল বেচারা’,‘কুলি নম্বর ১’-এর মতো ছবি বেছে নিয়েছে অনলাইন মাধ্যমকে। শেষে সঞ্জয়ও সেই পথ বেছে নেন কিনা সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement