farhan akhtar

Shibani Dandekar-Farhan Akhtar: হবু সন্তান নয়, পেটে ছিল টেকিলা! অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে ইতি টানলেন শিবানী

বিয়ের পরে শিবানী কয়েকটি ছবি পোস্ট করেছিলেন স্বামী ফারহানের সঙ্গে। হাল্কা পেঁয়াজি রঙের গাউন পরেছিলেন গায়িকা। সেই ছবিতেও তাঁর পেটের একটি অংশ ফোলা লেগেছিল কারও কারও। নতুন অতিথির জন্য নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছিলেন অনেকে। কিন্তু সত্যিটা কী? জানালেন শিবানী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৯:৪৩
ফারহান-শিবানী

ফারহান-শিবানী

১৯ ফেব্রুয়ারি খন্ডালার খামারবাড়িতে বিয়ে সারেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার এবং গায়িকা শিবানী ডান্ডেকর। বিয়ের কিছু ছবি প্রকাশ পাওয়ার পর থেকেই গুঞ্জন উঠেছিল, শিবানী অন্তঃসত্ত্বা। আর তাই জন্যেই এপ্রিল মাসে বিয়ে না করে ফেব্রুয়ারি মাসে বিয়ে করলেন তাঁরা।

শিবানীর ছবিতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা। শিবানীর গাউনের উপর দিয়ে পেটের অংশ ফোলা লেগেছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

Advertisement
শিবানী-ফারহানের বিয়েতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা।

শিবানী-ফারহানের বিয়েতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা।

বিয়ের পরেও শিবানী কয়েকটি ছবি পোস্ট করেছিলেন স্বামীর সঙ্গে। হাল্কা পেঁয়াজি রঙের গাউন পরেছিলেন গায়িকা। সেই ছবিতেও তাঁর পেটের একটি অংশ ফোলা লেগেছে কারও কারও। নতুন অতিথির জন্য নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

শিবানীর ইনস্টাগ্রাম স্টোরি

শিবানীর ইনস্টাগ্রাম স্টোরি

বুধবার শিবানী সেই গুঞ্জনে ইতি টানলেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছোট্ট ভিডিয়ো দিয়েছেন শিবানী। বিকিনি ব্রা এবং হাফ প্যান্ট পরে রয়েছেন তিনি। আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিয়ো তুলেছেন তিনি। সেখানে তাঁপর পেটের অংশ ফোলা নয়। নীচে লেখা, ‘মহিলা আমি। অন্তঃসত্ত্বা নই। পেটে তখন টেকিলা ছিল।’ পাশে জুড়ে দিয়েছেন হাসির চিহ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement