Mirzapur

ফিরছেন ‘মুন্না ভাইয়া’! পঙ্কজ ত্রিপাঠীর ‘মির্জ়াপুর ৩’ সিরিজ়ের বিশেষ পর্ব নিয়ে হইচই

রাগত মুখে তাকিয়ে আছে পর্দার ‘মুন্না ভাইয়া’। ছবির ক্যাপশনে লেখা, ‘বিশেষ পর্ব’। এর পরেই উত্তেজনা শুরু দর্শকমহলে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৮:৪৪
Image of Pankaj Tripathi and Divyendu Sharma

ফিরছেন ‘মুন্না ভাইয়া’? ছবি: সংগৃহীত।

‘মির্জ়াপুর’ নিয়ে দর্শকের মধ্যে উন্মাদনার শেষ নেই। প্রথম সিজ়ন থেকেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে এই ওটিটি সিরিজ়। অন্য দিকে, ‘বাণিজ্যে বসতে লক্ষ্মী’, তাই নির্মাতা ও দর্শক, উভয় পক্ষেই স্বস্তির জোয়ার। চলতি বছরে জুলাই মাসে মুক্তি পেয়েছে ‘মির্জ়াপুর ৩’। পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজ়লের চমক থাকলেও দেখা মেলেনি দিব্যেন্দু শর্মার।

Advertisement

‘কালিন ভাইয়া’, ‘গুড্ডু ভাইয়া’র পাশাপাশি দিব্যেন্দুর ‘মুন্না ভাইয়া’ চরিত্রও গুরুত্বপূর্ণ এই গল্পে। তাই তৃতীয় সিজ়নে মুন্নার অনুপস্থিতি মেনে নিতে পারেননি দর্শকের একাংশ। তাঁদের মতে, গল্পের বুনট খানিক আলগা হয়েছে এই চরিত্রটি না থাকায়। তা ছাড়া, আগের দু’টি সিজ়নের মতো এই সিজ়নে পঙ্কজের দৃশ্য খুব বেশি না থাকায় উষ্মা প্রকাশ করেছেন দর্শক।

বুধবার ওটিটি প্ল্যাটফর্মের তরফে দিব্যেন্দুর একটি ছবি ভাগ করে নেওয়া হয় এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার)। রাগত মুখে তাকিয়ে আছে পর্দার ‘মুন্না ভাইয়া’। ছবির ক্যাপশনে লেখা, ‘বিশেষ পর্ব’। এর পরেই উত্তেজনা শুরু হয়েছে দর্শকমহলে। তা হলে কি ফিরে আসছে এই চরিত্র? এই প্রশ্নে মুখরিত সমাজমাধ্যম। যদিও এই বিশেষ পর্ব কবে মুক্তি পাবে, তা খোলসা করেনি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement