Sara Tendulkar-Shubman Gill

মধ্যরাতে চুপিচুপি শুভমনের সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়লেন সচিন-কন্যা সারা?

মাঝে ক’টা দিন আলাদা শহরে ছিলেন শুভমন-সারা। তাতেই কি ক্রিকেট তারকার জন্য মনখারাপ ছিল সারার? মুম্বইয়ে শুভমন ফিরতেই কী করলেন সচিন-কন্যা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৪:১৮
Did Sara Tendulkar Shubman gill meeting in the city last night before India vs Newzealand semifinal

(বাঁ দিকে) শুভমন গিল। সারা তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

বেঙ্গালুরুতে ছিলেন শুভমন গিল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচে জয়ী হয়ে সেমিফাইনালে ভারত। বুধবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে খেলতে নামবে ভারত। এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছে টিম ইন্ডিয়া। শুভমনও রয়েছেন সেখানে। এ বার রাতেই শুভমনের সঙ্গেই কি দেখা করতে পৌঁছলেন সারা তেন্ডুলকর? নীল রঙের বিএমডব্লিউ চেপে যান সারা। কাকপক্ষীও জানত না সে কথা। কিন্তু আচমকা ধরা পড়ে গেলেন সচিন-কন্যা!

Advertisement

ক্রিকেটের মাঠ থেকে বিনোদন জগৎ— সর্বত্রই গুঞ্জনের ছড়াছড়ি। সচিন-কন্যা সারা এবং শুভমন নাকি প্রেম করছেন। যদিও সে কথা স্বীকার করেননি কেউ। খেলার মাঠে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল প্রেমপর্ব। কিন্তু দিন দিন যেন সাহসী হয়ে উঠছেন সচিন-কন্যা। মুম্বইয়ে ম্যাচ থাকলেই মাঠে দেখা যায় সারাকে। তবে বেঙ্গালুরুতে দেখা মেলেনি তাঁর। দিন কয়েক আলাদা ছিলেন তাঁরা। তাতেই কি শুভমনের কথা বড্ড মনে পড়ছিল তাঁর? টিম ইন্ডিয়া মুম্বই ফিরতেই আর তর সইল না সচিন-কন্যার। রাতেই গেলেন ক্রিকেট তারকার সঙ্গে দেখা করতে। এই নিয়ে জল্পনা চলছে। গাড়িতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। তবে কোথাও শুভমনের দেখা মেলেনি। তবে গুঞ্জন শুভমনের সঙ্গে সাক্ষাৎ সেরে সঞ্জয় লীলা ভন্সালীর অফিসে যান সারা। আগামী দিনে বড় পর্দায় আসার পরিকল্পনা রয়েছে সচিন-কন্যার। সেই কারণে বলিউডে অন্দরে মেলামেশা বাড়িয়েছেন তিনি। অন্য দিকে, দিন কয়েক শুভমন-সারার বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন সংযুক্ত আমিরশাহির খেলোয়াড় চিরাগ সুরি। তিনি এক সাক্ষাৎকারে জানান, আগামী দিনে বিয়ে করবেন শুভমন-সারা। যদিও দুবাইয়ের চিরাগের এই মন্তব্যের পরই নাকি তাঁকে ইনস্টাগ্রাম থেকে থেকে ‘আনফলো’ করে দিয়েছেন শুভমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement