Bollywood Gossip

৬ বছর পর ফিরছে ‘ধড়ক’- এর জুটি, জাহ্নবী-ঈশানের নতুন ছবিতে থাকছে কী কী চমক?

‘ধড়ক’ ছবিতে দর্শকের মন জয় করেছিলেন জাহ্নবী ও ঈশান। আরও এক বার পর্দায় ঘটছে চর্চিত জুটির প্রত্যাবর্তন।

Advertisement
শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৬:১১
Dhadak stars Janhvi Kapoor and Ishaan Khatter to team up again in a new film, says report

‘ধড়ক’ ছবির একটি দৃশ্যে ঈশান এবং জাহ্নবী। ছবি: সংগৃহীত।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ধড়ক’। এই ছবির মাধ্যমেই বলিউড যাত্রা শুরু করেন জাহ্নবী কপূর। শশাঙ্ক খৈতান পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর। ছবিতে জাহ্নবী-ঈশানের জুটি দর্শকের পছন্দ হয়েছিল। শোনা যাচ্ছে, আরও এক বার জনপ্রিয় জুটিকে ফেরানোর বিষয়ে উদ্যোগী হয়েছেন কর্ণ জোহর।

Advertisement

জাহ্নবীকে প্রথম সুযোগ দেন কর্ণই। তাঁরই উদ্যোগেই ঈশান-জাহ্নবী জুটি ফিরতে চলেছে পর্দায়। শোনা যাচ্ছে, ধর্মা প্রযোজিত ছবিতেই তাঁদের এক সঙ্গে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন ‘মসান’ খ্যাত পরিচালক নীরজ ঘেওয়ান। শোনা যাচ্ছে ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন বিশাল জেঠুয়া। এর আগে ‘মর্দানি ২’ ও ‘টাইগার ৩’ ছবিতে নজর কেড়েছিলেন বিশাল।

সূত্রের দাবি, একটি পরিবারকে ঘিরে আবর্তিত হবে ছবির গল্প। তার মধ্যে ভালবাসা এবং আবেগ রয়েছে, থাকছে একাধিক চমকও। গত দু’বছর ধরে ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন পরিচালক। অবশেষে চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে বলে খবর।

সূত্র জানিয়েছে, জাহ্নবী ও ঈশান দু’জনেই নীরজের কাজের ভক্ত। দু’জনেরই চিত্রনাট্য পছন্দ হয়েছে। তবে ‘ধড়ক’-এর মতো নয়, নতুন ছবিতে এই জুটিকে নতুন ভাবেই হাজির করা হবে। এই মুহূর্তে ছবির প্রি-প্রডাকশনের কাজ চলছে। আগামী অক্টোবর থেকে ভোপালে ছবির শুটিং শুরু হতে পারে।

আরও পড়ুন
Advertisement