Deepika Padukone

সিদ্ধিবিনায়কে পুজো দিয়েই হাসপাতালে রণবীর-দীপিকা! কবে আসছে সন্তান?

গণেশ চতুর্থীর দিনই হাসপাতালে পৌঁছলেন তাঁরা। হাসপাতালের বাইরে তারকা জুটিকে ক্যামেরাবন্দি করেছেন ছবিশিকারিরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২১
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

শুক্রবার গণেশ চতুর্থীতে তাঁদের দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে। শনিবার বিকেলে মুম্বইয়ের হাসপাতালে দেখা গেল রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোনকে।আগে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে দীপিকার প্রথম সন্তান। কিন্তু তার অনেক আগেই হাসপাতালে হাজির তারকা জুটি। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠেছে, তা হলে কি নির্দিষ্ট দিনের আগেই জন্ম নিচ্ছে সন্তান?

Advertisement

গণেশ চতুর্থী উপলক্ষে সপরিবারে ‘বাপ্পার’ দর্শন করেছিলেন রণবীর-দীপিকা। রণবীরের পরনে ছিল ঘিয়ে রঙের পাজামা-কুর্তা। হবু মায়ের পরনে ছিল সবুজ সিল্কের বেনারসি শাড়ি। তার ঠিক পরের দিনই হাসপাতালে হাজির হলেন তাঁরা। হাসপাতালের বাইরে তারকা জুটিকে ক্যামেরাবন্দি করেছেন ছবিশিকারিরা। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দেওয়ার কথা দীপিকার।

কিছু দিন আগেই মাতৃত্বকালীন ফোটোশুটে ধরা দেন দীপিকা। অভিনেত্রীর স্ফীতোদর প্রকাশ পায় সেই সব ছবিতে। লোকসভা নির্বাচনে ভোটদান পর্বের সময়ে জনসমক্ষে বেরিয়েছিলেন দীপিকা। সেই সময়ে নিন্দকেরা প্রশ্ন তোলেন, এই স্ফীতোদর কি আদৌ আসল? সদ্যপ্রকাশিত ছবিগুলিতে সেই উত্তরই দিয়েছেন অভিনেত্রী।

এ বছর ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর সুখবর ঘোষণা করেছিলেন। তাঁরা জানিয়েছিলেন এ বছরের সেপ্টেম্বরে সন্তানের আগমন হবে। প্রথম দিকে শোনা গিয়েছিল, সন্তান জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছবেন লন্ডনে। সেখানেই এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। কিন্তু পরে জানা যায়, মুম্বইয়েই জন্ম নেবে তারকা দম্পতির সন্তান। জানা যাচ্ছে, বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫-এর মার্চ থেকে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী।

উল্লেখ্য, সন্তান আসার আগেই নতুন বাড়িতে গিয়ে উঠতে চলেছেন দীপিকা ও রণবীর। বান্দ্রাতে ১০০ কোটি টাকা দিয়ে এই নতুন বাসস্থান কিনেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement