Rakhi Sawant

‘বৌয়ের জোর সবচেয়ে বেশি’! স্বামী ফিরে আসায় দোষারোপ ভুলে উচ্ছ্বসিত রাখি সবন্ত

স্বামীর পরকীয়ার অভিযোগ এখন অতীত। আবার মুখে চওড়া হাসি টেলি তারকা রাখি সবন্তের। স্বামী আদিল দুরানি ফিরে এসেছেন তাঁর কাছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৬
Photograph of Rakhi Sawant.

স্বামী আদিল দুরানি ফিরে এসেছেন তাঁর কাছে, জানালেন রাখি সবন্ত। ফাইল চিত্র।

শনিবারই তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন। রবিবার আবার আনন্দে আত্মহারা রাখি সবন্ত। অবিনেত্রীর জীবনে এখন সীমাহীন আনন্দ। স্বামী আদিল দুরানি যে তাঁর কাছে ফিরে এসেছেন। সংবাদমাধ্যমকে এই খবর দিলেন স্বয়ং রাখি। ‘‘এর পর আর কোনও সমস্যা হবে না’’, ক্যামেরার সামনে দাবি উচ্ছ্বসিত টেলি তারকার।

Advertisement

দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের সামনে রাখি দাবি করেন, তাঁর স্বামী আদিল দুরানি নাকি পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। আদিলের বিরুদ্ধে এই অভিযোগ করে আলোকচিত্রীদের সামনে কান্নায় ভেঙে পড়েন টেলি তারকা। তার দিন কয়েক পরেই সম্পূর্ণ ভোলবদল! স্বামী তাঁর কাছে ফিরে এসেছেন, এখন সব কিছু ঠিক হয়ে গিয়েছে, মন্তব্য রাখির। বললেন, ‘‘আদিল আমার, ও চিরকাল আমারই থাকবে। আমাদের মধ্যে আর কোনও সমস্যা ও তিক্ততা নেই। আমাদের মধ্যে এখন সব ভাল হয়ে যাবে।’’ সেই সঙ্গে তাঁর সংসার বাঁচানোর জন্য সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান তিনি। সবশেষে বলেন, ‘‘বৌয়ের জোরের কাছে সব হার মেনে গিয়েছে!’’

সাংসারিক অশান্তি নিয়ে এর আগেও বহু বার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রাখি। তাঁর বিয়ে বিপদের মুখে, দিন কয়েক আগেই সে কথা বলতে গিয়ে ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়েন এই টেলি অভিনেত্রী। তিনি নাকি নাটক করছেন, স্বামী তাঁকে জোকার বলেছেন, অভিমানের সুরে এ কথাও জানান রাখি। এ দিকে আদিলও পাল্টা রাখিকে বাক্যবাণে আক্রমণ করেন। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, ‘‘যে দিন আমি ওকে নিয়ে মুখ খুলব সে দিন ওর আর কিছু বলার থাকবে না। ও যেমন নিজেকে ফ্রিজবন্দি বলে মন্তব্য করেছে, আমিও তা হলে বলতে পারি যে আমিও সুশান্ত সিংহ রাজপুত হতে চাই না!’’

এদিকে ঘটনার মাত্র এক দিন পরেই স্বামীকে নিয়ে আহ্লাদে আটখানা ‘বিগ বস’ খ্যাত তারকা। রাখির এই কাণ্ড কারখানা দেখে সমাজমাধ্যমে অনেকেই অভিনেত্রীকে কটাক্ষ করে বলছেন, পুরো বিষয়টাই নাকি একটা সিরিজ়! এই সিজ়ন শেষ হল, খুব তাড়াতাড়ি পরবর্তী সিজ়ন আসছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement