Shah Rukh Khan

Aryan Khan: কিরণ গোসাভির সঙ্গে দেখা করেন শাহরুখের সহকারী পূজা, পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ

প্রভাকরের দাবি, আরিয়ানের গ্রেফতারি আটকাতে পূজার কাছে বিপুল পরিমাণ টাকা চেয়েছিলেন গোসাভি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১৫:৪৭
জিজ্ঞাসাবাদ করা হতে পারে

জিজ্ঞাসাবাদ করা হতে পারে

আরিয়ান খানের গ্রেফতারের পরে কিরণ পি গোসাভির সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খানের সহকারী পূজা দাদলানি। মুম্বইয়ের লোয়ার প্যারেলে দেখা হয় দু’জনের। গত মাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-কে এ কথা জানিয়েছিলেন মামলার আরও এক সাক্ষী তথা গোসাভির গাড়িচালক প্রভাকর সইল। এ বার সেই সাক্ষাতের সিসিটিভি ফুটেজ মাদক-কাণ্ডের বিশেষ তদন্তকারী দলের হাতে।

প্রভাকরের দাবি, আরিয়ানের গ্রেফতারি আটকাতে পূজার কাছে বিপুল পরিমাণ টাকা চেয়েছিলেন গোসাভি। মাদক-কাণ্ডের বিশেষ তদন্তকারী দল এ বার এ নিয়ে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করতে পারে। খতিয়ে দেখা হচ্ছে, মামলার অন্যতম এই সাক্ষী এনসিবি আধিকারিকের পরিচয় ভাঁড়িয়ে কোনও প্রকার কার্যসিদ্ধির চেষ্টা করেছিলেন কি না। পূজার বয়ানও রেকর্ড করতে পারে বিশেষ তদন্তকারী দল।

Advertisement

প্রভাকর জানিয়েছিলেন, গোসাভি এবং পূজার সঙ্গে লোয়ার প্যারেলে উপস্থিত ছিলেন স্যাম ডি’সুজা। তাঁর আরও দাবি, কিরণের সঙ্গে স্যামের ২৫ কোটি টাকার একটি চুক্তি হয়েছিল। সেই টাকা থেকেই নাকি এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে আট কোটি টাকার ঘুষ দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল।

সিসিটিভি ফুটেজে পূজার নীল রঙের মার্সেডিজ দেখতে পাওয়া গিয়েছে। এ ছাড়াও গোসাভি এবং স্যামের দু’টি গাড়িও ধরা পড়েছে ক্যামেরায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement