Shraddha Kapoor

রাহুল মোদীর সঙ্গে ক’দিন আগেই বিচ্ছেদ! এ বার এক সিন্ধি ব্যবসায়ীকে মন দিলেন শ্রদ্ধা?

রাহুল এখন অতীত, তা হলে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা? গুঞ্জন, এক সিন্ধি ব্যবসায়ীকে নাকি মন দিয়েছেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৭:২৯
Bollywood actress Shraddha Kapoor is reportedly dating a Sindhi businessman at present

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

বহু জল্পনার পরে চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন শ্রদ্ধা কপূর। প্রেমিক নাকি রাতের ঘুম কেড়েছেন। সমাজমাধ্যমে সোহাগী পোস্টে মজা করে লিখেছিলেন অভিনেত্রী। কিন্তু তার কিছু দিনের মধ্যেই ছন্দপতন। রাহুলের সঙ্গে সম্পর্ক ভাঙে শ্রদ্ধার। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে শ্রদ্ধার একাকী প্রবেশ নজর এড়ায়নি নেটাগরিকের। তার পরেই দেখা যায় রাহুলকে ইনস্টাগ্রামে আর অনুসরণ করছেন না শ্রদ্ধা। এমনকি রাহুলের পোষ্য সারমেয়কে পর্যন্ত 'আনফলো' করে দেন অভিনেত্রী। স্পষ্ট হয়, শ্রদ্ধা-রাহুলের সম্পর্কটা আর নেই।

Advertisement

কিন্তু দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে শ্রদ্ধা জানিয়েছেন, তিনি সম্পর্কে রয়েছেন। এমনকি নাম না করে সঙ্গীর কথাও উল্লেখ করেছিলেন তিনি। এর পরেই প্রশ্ন উঠতে শুরু করে, রাহুল এখন অতীত, তা হলে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা? বলিপা়ড়ায় গুঞ্জন, এক সিন্ধি ব্যবসায়ীর প্রেমে পড়েছেন অভিনেত্রী।

সমাজমাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানে লেখা, “শ্রদ্ধা কপূর রাহুল মোদীর সঙ্গে এখন সম্পর্কে নেই। তিনি এখন একজন সিন্ধি পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন।” সেই পোস্ট অনুযায়ী, শ্রদ্ধার প্রেমিকের বলিউডের সঙ্গে সরাসরি কোনও সম্পর্ক নেই। কিন্তু বলিউডের ছবিতে তিনি বিনিয়োগ করে থাকেন। ‘স্ত্রী ২’ ছবির প্রচারের সময়ে দিল্লিতেও গিয়েছিলেন তিনি।

বি-টাউনের এই ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই সিন্ধি ব্যবসায়ী শ্রদ্ধার চেয়ে বয়সে ছোট। খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে তাঁদের।

উল্লেখ্য, ‘স্ত্রী ২’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন শ্রদ্ধা। বক্স অফিসে এই ছবি সফল। তবে পর্দার বাইরেও তাঁর বহু অনুরাগী। সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও লক্ষ্যণীয়।

আরও পড়ুন
Advertisement