Alia Bhatt

রবিবাসরীয় সকালে মেয়ে রাহার সঙ্গে কী নিয়ে ব্যস্ত, ছবি দিয়ে জানালেন আলিয়া

রবিবার সকালে আলিয়া ভট্ট ভাগ করে নিলেন তাঁর নিজস্বী। কী ভাবে সময় কাটান মেয়ে রাহার সঙ্গে সেই তথ্যও প্রকাশ্যে আনলেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৪:২৮
রবিবাসরীয় সকালে আলিয়া-রাহা কথা।

রবিবাসরীয় সকালে আলিয়া-রাহা কথা। সংগৃহীত।

মাস খানেক হল মা হয়েছেন। রাহার জন্মের পর নিজেকে দ্রুত পাল্টে ফেলতে চাইছেন আলিয়া ভট্ট। প্রায় দিনই যোগ শিক্ষাকেন্দ্রের বাইরে দেখা যাচ্ছে তাঁকে। অবশ্য তা ছাড়া বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর কপূরের ঘরনি। গোটা সময়টা শুধুই রাহার জন্য বরাদ্দ তাঁর। কিন্তু একটা কাজ যা প্রায় প্রতি সপ্তাহেই এক রাখছেন, সেটা হল আলিয়ার রবিবাসরীয় নিজস্বী। প্রতি রবিবার একটা করে নিজস্বী দিচ্ছেন তিনি। এই সপ্তাহে যে নিজস্বী শেয়ার করেছেন সেটি বিছানায় শুয়ে। পাশপাশি রাহাকে নিয়ে বিশেষ তথ্য দিলেন নতুন মাম্মা আলিয়া।

Advertisement

বালিশে মাথা গোঁজা, মুখে কোনও প্রসাধন নয় সূর্যের আলোয় ঠিকরে পড়ছে আলিয়ার ত্বকের ঔজ্বল্য। অভিনেত্রী নিজের এই নিজস্বী দিয়ে লেখেন, ‘‘আবার বিরক্ত করতে চলে এসেছি আমার আর একটা নিজস্বী নিয়ে। রবিবার আনন্দে কাটুক।’’ অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি স্টোরি দেন তাতেই সূর্যস্নাত বিছানার ছবি দিয়ে লেখেন, ‘‘এটা কোন সময় জানেন!’’ তার পর লেখেন, ‘‘ছোটদের কবিতা শুনছি।’’ অনেকের অনুমান সকাল সকাল নিশ্চই মেয়ে রাহার সঙ্গে এ ভাবেই সময় কাটান অভিনেত্রী।

আলিয়ার রবিবাসরীয় নিজস্বী।

আলিয়ার রবিবাসরীয় নিজস্বী। সৌজন্যে-ইনস্টাগ্রাম

সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে মা হওয়ার পরবর্তী সময়ে তাঁর জীবনের বিভিন্ন পরিবর্তন নিয়ে সাক্ষাৎকার দেন অভিনেত্রী। আলিয়া বলেন, ‘‘মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা পালন করবে। উত্তরে আলিয়া বলেন, ‘‘আমার মা হওয়ার বিষয়টা আগামী দিনে আমার চরিত্র নির্বাচনের উপর কোনও প্রভাব ফেলবে কি না আমি জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement