Sudipta Banerjee

আইফেল টাওয়ারের নীচে সুদীপ্তার ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক-পুত্র

তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পু্ত্র সৌম্যকে বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের পাঁচ মাস পরে মধুচন্দ্রিমায় গেলেন নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৩:৪৭
Bengali serial actress Sudipta Banerjee shares a most romantic photo with husband in Paris

সুদীপ্তা-সৌম্য। ছবি: সংগৃহীত।

প্রেমের শহর নাকি প্যারিস। বৈগ্রহিক আইফেল টাওয়ারের নীচে প্রিয় মানুষের সঙ্গে বিশেষ মুহূর্ত তৈরি করার স্বপ্ন থাকে। অনেকের সেই স্বপ্ন অধরা থেকে গেলেও অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের সেই স্বপ্ন পূরণ হল। বিয়ের পাঁচ মাস পরে মধুচন্দ্রিমায় গিয়েছেন তিনি। যাওয়ার দিন থেকে প্রতিটি মুহূ্র্তে ছবি পোস্ট করে চলেছেন সুদীপ্তা। কখনও বিদেশের ক্যাফেতে বসে খাবার খাচ্ছেন। কখনও আবার ঘুরে বেড়াচ্ছেন শহরের আনাচ-কানাচে। স্বামী সৌম্য বক্সীর সঙ্গে দীর্ঘ দিন প্রেম পর্বের পর বিয়ে করেন নায়িকা। রাতে আইফেল টাওয়ারের নীচে দাঁড়িয়ে আরও এক বার প্রেমের ইস্তাহার প্রকাশ করলেন অভিনেত্রী। স্বামীর ঠোঁটে এঁকে দিলেন উষ্ণ চুম্বন। দূর থেকে ফ্রেমবন্দি হলেন তাঁরা। এক অপরের ঠোঁটে মগ্ন এমনই মুহূর্ত পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে।

Advertisement

আদুরে ছবি পোস্ট করে সুদীপ্তা লেখেন, “যে দিন থেকে হাঁটতে শিখেছি সে দিন থেকে জানি তোমায় কাছে পাওয়ার একটা একটা ধাপ এগোচ্ছে।” সুদীপ্তার এই ছবিতে মন্তব্য করেছেন অনেকেই। সবার প্রথম মন্তব্য দেখা গেল অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের। সুদীপ্তার আগেই বিয়ে করেছেন তিনি। আমেরিকায় নতুন সংসার পেতেছেন। ১৩ বছরের অভিনয় জীবনকে জানিয়েছেন বিদায়। তবে পেশা ছাড়লেও সহকর্মীদের সঙ্গে যোগাযোগ তো রয়েই গিয়েছে। তার মধ্যেই অন্যতম সুদীপ্তা। নায়িকার আদুরে ছবিতে রুশা বেশ কিছু হার্টের স্টিকার দিয়েছেন তিনি।

১ মে তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যকে বিয়ে করেন নায়িকা। নিমন্ত্রিতর তালিকায় ছিল প্রায় গোটা শহর। এই মুহূর্তে অভিনেত্রী তেমন কোনও কাজ করছেন না। শোনা যাচ্ছে, প্যারিস থেকে ফেরার পর নতুন কাজ শুরু করবেন সুদীপ্তা।

আরও পড়ুন
Advertisement