Pavel on Paran Jaha Chay

বৃষ্টির জন্য পিছিয়ে গিয়েছে শুটিং, নতুন ছবি নিয়ে পাভেলের পরিকল্পনা কী?

নতুন ছবির শুটিংয়ে বাদ সেধেছিল বৃষ্টি। ‘পরান যাহা চায়’ নিয়ে কী পরিকল্পনা পাভেলের?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৯:০৮
Bengali director Pavel speaks about his new film Paran Jaha Chay

ছবির লুক সেটে পরান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পাভেল। ছবি: সংগৃহীত।

মে মাসে ‘পরান যাহা চায়’ ছবির শুটিং শুরু করেছিলেন পাভেল। ছবির শুটিং অনেকটাই এগিয়ে গিয়েছিল। গত সপ্তাহে আউটডোরের পরিকল্পনা ছিল পরিচালকের। কিন্তু সেই সময় রাজ্য জুড়ে বৃষ্টির দাপটে ছবির আউটডোর শুটিং পিছিয়ে দিতে হয়েছে পাভেলকে।

Advertisement

ছবিতে অভিনয় করছেন পরান বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল সেনগুপ্ত, অনির্বাণ চক্রবর্তী, অরুণিমা ঘোষ, সৌরভ দাস, অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য। এক দিকে আরজি কর-কাণ্ডের জেরে একাধিক বাংলা ছবির মুক্তি পিছিয়েছে। সেখানে ছবির শুটিং নিয়ে কী পরিকল্পনা পাভেলের? পরিচালক বললেন, “এখনও হাতে সময় রয়েছে। আসলে যে ভাবে বৃষ্টি শুরু হয়েছিল, তাই আউটডোর বলেই শুটিং পিছিয়ে দিতে হয়। আশি শতাংশ শুটিং হয়ে গিয়েছে। একই সময়ে সব অভিনেতার সময় হবে কি না সেটাও দেখতে হত।” পরিচালকের আশা, তিনি আগামী মাসের মধ্যেই ছবির শুটিং শেষ করে ফেলতে পারবেন।

ছবিটি কমেডি ঘরানার। ছবি প্রসঙ্গে পাভেলের উত্তর, “ইচ্ছাপূরণের গল্প। শুধু জীবিত নয়, মৃত্যুর পরেও যে ইচ্ছাপূরণ করা সম্ভব তা নিয়েই ছবি।” তবে কমেডি ছবি বলেই প্রত্যেকে ফ্লোরে মজা করেই শুটিং করেছেন বলে জানালেন পাভেল। বললেন, “মজার ছবি বলেই ফ্লোরেও আমরা খুব আনন্দ করেই শুটিং করেছি।” ছবিটি কবে মুক্তি পেতে পারে? পাভেল এখনই এই প্রসঙ্গে কোনও তথ্য দিতে নারাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement