Dev

কেক কেটে মায়ের জন্মদিন পালন দেবের, শুভ দিনে বিশেষ উপলব্ধি অভিনেতার

মঙ্গলবার দেবের মায়ের জন্মদিন। জন্মদিন পালনের ঝলক নিজেই প্রকাশ্যে আনলেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৪:২০
Bengali actor Dev celebrated his mother’s birthday

মায়ের সঙ্গে দেব। ছবি: সংগৃহীত।

গত বছরটা ভালই কেটেছে দেবের। মুক্তি পেয়েছে তিনটি ছবি। তিনটিই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে। এর মধ্যে বড়দিনের প্রাক্কালে মুক্তিপ্রাপ্ত ‘প্রধান’ এখনও প্রেক্ষাগৃহে চলছে। দেবের ব্যস্ততা থাকেই। কিন্তু, তার মধ্যেই মায়ের জন্মদিন পালন করতে ভুললেন না তিনি।

Advertisement

সোমবার দেবের মায়ের জন্মদিন। রবিবার রাতেই কেক কেটে মায়ের জন্মদিন পালনে ব্যস্ত ছেলে। সেই উদ্‌যাপনের ঝলক মিলেছে দেবের সমাজমাধ্যমের পাতায়। কেকের উপরে ‘মা’ লেখা। কেক কাটার পর মায়ের গালে চুম্বন এঁকে দিয়েছেন দেব। সঙ্গে লিখেছেন বিশেষ বার্তা। ইনস্টাগ্রামে ছবির সঙ্গে দেব লেখেন, ‘‘আমি পরজন্মে বিশ্বাস করি না। কিন্তু যদি তা সত্য হয়, তা হলে পরবর্তী সমস্ত জন্মে তুমি আমার মা হয়েই থেকো।’’ জন্মদিন পালনে মায়ের সঙ্গে দেব একা ছিলেন না। বিশেষ মুহূর্ত উদ্‌যাপনে শামিল হয়েছিলেন রুক্মিণী মৈত্র, দেবের বাবা গুরুপদ অধিকারী, পরিচালক রাজা চন্দ, অভিনেত্রী পিয়ান সরকার।

২৫ ডিসেম্বর সপরিবার নিজের জন্মদিন পালন করেছিলেন দেব। কিন্তু, তার পর থেকেই অভিনেতা ব্যস্ত। ইতিমধ্যেই তিনি সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন। এ ছাড়াও ‘খাদান’ ছবির ঘোষণা করেছেন দেব। কয়লা খনি অঞ্চলের সমাজজীবনের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে দেবের বিপরীতে রয়েছেন অভিনেত্রী ইধিকা পাল। শোনা যাচ্ছে, এই ছবিতে থাকতে পারেন যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্ত। আগামী মার্চ-এপ্রিল নাগাদ শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement