Tasnia Farin

মিথিলার প্রাক্তন স্বামীর সঙ্গে প্রেম করছেন তাসনিয়া! বিরক্ত নায়িকার আইনি পথে হাঁটার হুমকি

ও পার বাংলায় নতুন গুঞ্জন। এ বার চর্চায় তাসনিয়া ফারিণ এবং তাহসান খান। সত্যিই কি তাঁরা প্রেম করছেন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১০:৫৫
Tasnia Farin opens up about her dating rumour with Tahsan

মিথিলার প্রাক্তন স্বামীর সঙ্গে প্রেম করছেন তাসনিয়া! বিরক্ত নায়িকার আইনি পথে হাঁটার হুমকি ও পার বাংলায় নতুন গুঞ্জন। এ বার চর্চায় তাসনিয়া ফারিণ এবং তাহসান খান। সত্যিই কি তাঁরা প্রেম করছেন?

এ বছরই মুক্তি পেয়েছে তাঁর প্রথম টলিউড ছবি ‘আরও এক পৃথিবী’। তাঁর অভিনয়ের জন্য পেয়েছেন বিপুল প্রশংসা। শেষ কয়েক দিন ধরে আবারও চর্চায় নায়িকা তাসনিয়া ফারিণ। শোনা যাচ্ছে, তাসনিয়ার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন তাহসান রহমান খান। তাঁরা নাকি খুব শীঘ্রই বিয়ে করবেন। ২০০৬ সালে রফিয়াদ রশিদ মিথিলাকে বিয়ে করেছিলেন তাহসান। তার পর ২০১৭ সালে ১১ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা। পরে নতুন করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সংসার পাতেন মিথিলা। তাহসান যদিও এখনও বিয়ে করেননি।

Advertisement
Tasnia's Facebook Post

সমাজমাধ্যমের পাতায় নিজের বিরক্তি প্রকাশ করলেন তাসনিয়া। ছবি: ফেসবুক।

সত্যিই কি তাহসান আর তাসনিয়া বিয়ে করছেন? এত দিন এই বিষয় নিয়ে মুখ খোলেননি তাঁরা কেউই। অবশেষে বাধ্য হলেন কথা বলতে। তাসনিয়া নিজের সমাজমাধ্যমের পাতায় নিজের বিরক্তি উগরে দিলেন। লিখলেন, “আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সব সময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দেইনি। কেউ সেটা করলে আমি সহ্য করব না। আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর কথা রটানো হলে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।”

চুপ নেই তাহসানও। মিথিলার প্রাক্তন জানান, তিন বছর আগে ফারিণের সঙ্গে তিনি একটি ছবিতে কাজ করেছিলেন। যেটার সিক্যুয়েলও তৈরি হয়েছিল। পেশাদারিত্বের বাইরে তাঁদের আর কোনও সম্পর্ক নেই। তাহসান আরও বলেন, “আমাদের একসঙ্গে কাজ করার পরেই নানা ধরনের কথা রটানো হয়। যা সত্যিই ভীষণই বিব্রতকর। আমার ব্যক্তিগত জীবনে এমন কিছু ঘটলে আমি নিজেই জানাব। আপাতত নিজের গান, অভিনয় নিয়ে বেঁচে থাকতে চাই।”

আরও পড়ুন
Advertisement