porimoni

Porimoni: পরীমণির বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ, নায়িকা অবশ্য পরোয়াহীন

আদালতে যাওয়ার পথে দিব্যি সঙ্গী দু'জনকে নিয়ে ছবি তুলেছেন। ফেসবুকে পোস্ট করে লিখেছেন, "কোর্টে যাই। উইথ মাই কিউট কেস পার্টনারস!"

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৯:২৭
নায়িকা কিন্তু উদ্বেগহীন।

নায়িকা কিন্তু উদ্বেগহীন।

পরীমণি আছেন পরীমণিতেই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধৃত এবং বর্তমানে জামিনে মুক্ত এই নায়িকা সহ তিন জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ হয়েছে। বাংলাদেশের চর্চিত নায়িকা কিন্তু উদ্বেগহীন। আদালতে যাওয়ার পথে দিব্যি সঙ্গী দু'জনকে নিয়ে ছবি তুলেছেন। ফেসবুকে পোস্ট করে লিখেছেন, "কোর্টে যাই। উইথ মাই কিউট কেস পার্টনারস!" দুশ্চিন্তা-ভাবনা হাওয়ায় ওড়ানো এই পরোয়াহীন মেজাজই পছন্দ পরীমণির ভক্তদের। অনেকেই তাঁকে শুভেচ্ছা-মন্তব্য পাঠিয়েছেন।

পরীমণি সহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট পেশের কথা ছিল গত ২৬ অক্টোবর। সে দিন অভিযুক্তেরা জামিনের আবেদনও করেন। শুনানি শেষে জামিন মঞ্জুর করে আদালত। কিন্তু প্রধান বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম চার্জশিট গ্রহণের জন্য নতুন দিন ঠিক করেন ১৫ নভেম্বর।

Advertisement

সোমবার পরীমণি, আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন ঢাকা মহানগর দায়রা জজ। মামলাটি এর পরে বিশেষ জজ আদালতে বদলি করা হয়েছে। মামলার পরবর্তী তারিখ ঠিক হয়েছে ১৪ ডিসেম্বর।

এ দিকে, আইন-আদালত যা-ই থাকুক, জামিনে মুক্তির পর পরীমণি একাধিক ছবির শুটিংয়ে মগ্ন। 'গুনিন' শেষ করেছেন। সামনেই বহু-আলোচিত 'প্রীতিলতা' ছবির কাজ। সোমবারই প্রকাশিত হবে পরীমণি, মোশারফ করিম অভিনীত ইফতেকার শুভ-র ‘মুখোশ’ ছবির প্রথম পোস্টার। বাংলাদেশ সময় রাত আটটায়। নায়িকার নতুন ফেসবুক পোস্ট এ বিষয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement