Alia Bhatt

সামনের বছর আলিয়ার প্রেম ও বিপুল আর্থিক লাভ! কী ঘটতে চলেছে? ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

পেশাগত ও ব্যক্তিজীবন দু’দিকেই সমান তালে এগিয়ে চলেছেন আলিয়া। সামনের বছরেও কি জীবনের এই গতি জারি থাকবে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৫:৫০
Image of Alia Bhatt

আলিয়াকে নিয়ে ভবিষ্যদ্বাণী। ছবি: সংগৃহীত।

আগামী বছর কেমন কাটবে আলিয়া ভট্টের? সম্প্রতি ভবিষ্যদ্বাণী করলেন বিখ্যাত জ্যোতিষবিদ। হলিউড ও বলিউড তারকা সম্পর্কে প্রায়শই সম্ভাব্য ঘটনাবলি প্রকাশ করেন বিক্রম চন্দিরামণি। পেশাগত ও ব্যক্তিজীবন দু’দিকেই সমান তালে এগিয়ে চলেছেন বলি অভিনেত্রী। সামনের বছরেও কি জীবনের এই গতি জারি থাকবে?

Advertisement

সূর্য দশার কারণে শুধু বলি কেরিয়ারই নয়, বিভিন্ন ব্র্যান্ডে বিনিয়োগের সম্ভাবনা রয়েছে অভিনেত্রীর, যা ভবিষ্যতে তাঁর সম্পদের পরিমাণ বেশ কয়েক গুণ বাড়িয়ে ফেলবে। যদিও নেপথ্যে তাঁর পরিশ্রম থাকবে বলে জানা গিয়েছে। আর্থিক দিক থেকে বিপুল লাভের সম্মুখীন হবেন অভিনেত্রী। বহু দিন ধরে আটকে থাকা বাণিজ্যিক পদক্ষেপের পথ আরও সুগম হবে বলে খবর মিলেছে।

অন্য দিকে, পারিবারিক দিক থেকেও সুখের মুখ দেখবেন আলিয়া। স্বামী রণবীর কপূর ও কন্যা রাহাকে নিয়ে সংসার চালিয়ে যাবেন জোরকদমে। চলতি মাসেও বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। আগামী বছরে, অর্থাৎ ২০২৫ সালে এপ্রিল ও জুন মাসে ফিল্মি কেরিয়ারে শীর্ষ স্থান দখল করবেন অভিনেত্রী। বিক্রমের মতে, পর পর ছবির সাফল্য অপেক্ষা করছে আলিয়ার জন্য।

অভিনেত্রীর জন্ম তিথির কারণে প্রেমের ক্ষেত্রেও বেশ সৌভাগ্যশালী তিনি। কোনও বিষয়ে তাঁর সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ও কল্পনাশক্তি প্রখর। যদিও জীবনের যে কোনও ধাপে জ্যোতিষ বা সংখ্যার হিসেব নয়, বরং নিজের অন্তরের চাওয়াকেই প্রাধান্য দেন আলিয়া।

আরও পড়ুন
Advertisement