Samantha Ruth Prabhu

ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগছে নাগা-সামান্থার? ছবিতেই ইঙ্গিত দিলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী

বিবাহবিচ্ছেদের বছর দুয়েক পর ফের সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত নাগা-সামান্থার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৬:৩৯
(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু (ডান দিকে) নাগা চৈতন্য।

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু (ডান দিকে) নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর বিচ্ছেদ হয়েছে প্রায় বছর দুয়েক। এখনও কি প্রাক্তন স্ত্রী সামান্থাকে ভুলতে পারছেন না নাগা? জনপ্রিয় দক্ষিণী অভিনেতার পোস্টে ফিরে ফিরে আসছেন সামান্থা! যদিও বিচ্ছেদের পর নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। অন্য দিকে নাগার জীবনে এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। তার মাঝে আচমকা সামান্থা-নাগার সম্পর্ক জোড়া লাগার জোর জল্পনা। নেপথ্যে এক নিষ্পাপ প্রাণ।

Advertisement

সামান্থা ও নাগা বিয়ের পর একটি কুকুর দত্তক নেন। যার নাম হ্যাশ। তাঁদের বিচ্ছেদের পর হ্যাশকে বিভিন্ন সময় সামান্থার সঙ্গেই দেখা গিয়েছে। যদিও মাঝে মধ্যে দেখা শোনা করতেন নাগাও। এ বার অভিনেতা তাঁর সমাজমাধ্যমের পাতায় হ্যাশের ছবি দিয়ে লেখেন, ‘ভাইব’। অভিনেতার গাড়িতে সামান্থার পোষ্যকে দেখে অনুরাগীদের জল্পনা, ফের এক হচ্ছেন দুই তারকা। তবে অনেকেই আবার বলেছেন, ‘‘হয়তো সামান্থা কাজের সূত্রের অষ্ট্রিয়া যাওয়ার আগে নাগার কাছে রেখে গিয়েছেন তাঁর হ্যাশকে।’’ কেউ কেউ বলেছেন, ‘‘না না হয়তো সত্যি জোড়া লাগছে তাঁদের সম্পর্ক।’’

বিয়ের চার বছরের মাথায় ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে একটা সময় তিক্ততা থাকলেও সাম্প্রতিক কালে একে অপরের প্রশংসাই করতে শোনা গিয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement