Anusha ViswaNathan Aditya Sengupta

কলকাতা ছেড়ে সুদূর পোল্যান্ডে টেলর সুইফ্‌টের শোয়ে প্রেমের ইস্তাহার দিলেন অনুষা-আদিত্য?

এ বার কলকাতায় বসে নয়, সুদূর পোল্যান্ড থেকে প্রেমের বার্তা। অনুষা ও আদিত্যকে নিয়ে প্রেমের যে গুঞ্জনের কথা শোনা যায়, তাতেই কি সিলমোহর দিলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৮:৩৫
(বাঁ দিকে) অনুষা বিশ্বনাথন। আদিত্য সেনগুপ্ত (ডান দিকে)।

(বাঁ দিকে) অনুষা বিশ্বনাথন। আদিত্য সেনগুপ্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গুঞ্জনটা বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল টলিপাড়ায়। অবশেষে সেই গুঞ্জনেই কি সিলমোহর দিলেন টলিপাড়ার নায়িকা-পরিচালক জুটি! তা-ও আবার কলকাতায় বসে নয়, সুদূর পোল্যান্ড থেকে। কথা হচ্ছে অনুষা বিশ্বনাথন ও অভিনেতা-পরিচালক আদিত্য সেনগুপ্তকে নিয়ে। এই মুহূর্তে ইউরোপের বিভিন্ন জায়গায় কনসার্ট করছেন আমেরিকান পপ তারকা টেলর সুইফ্‌ট। ১ অগস্ট তাঁর অনুষ্ঠান ছিল পোল্যান্ডের ওয়ারশ-তে। সেই শো দেখতে যান অনুষা-আদিত্য। টেলর সুইফ্‌টের অনুষ্ঠান থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তাঁরা।

Advertisement
টেলর সুইফ্‌টের কনসার্টে অনুষা-আদিত্য।

টেলর সুইফ্‌টের কনসার্টে অনুষা-আদিত্য। ছবি: ইনস্টাগ্রাম।

ওয়ারশ-র কাজিমিয়ের্জ় গোর্স্কি ন্যাশনাল স্টেডিয়ামের মঞ্চে গাইছেন টেলর। গ্যালারির আসনে বসে নিজস্বী তুলে পোস্ট করেন অনুষা-আদিত্য। এ দিনের অনুষ্ঠানে অনুষা পরেছিলেন শাড়ি, আদিত্য জিন্স আর টি-শার্ট। এত দিন অনুষাকে বড় পর্দা, ওয়েব সিরিজ়ে দেখতে অভ্যস্ত ছিলেন দর্শক। তবে ‘জল থই থই ভালবাসা’ ধারাবাহিকের দৌলতে এখন তিনি মধ্যবিত্ত বাঙালির চেনা নাম। ইন্ডাস্ট্রির অনেকেই তাঁর ভাল বন্ধু। তাঁদের মধ্যেই এক জন ছিলেন আদিত্য। ২০২২ সালে আদিত্যের পরিচালনায় ‘মিশন দুগ্গা দুগ্গা’ ছবিতে অভিনয় করেন অনুষা। পরিচালক হিসেবে আদিত্যের বেশ প্রশংসাও করেছিলেন তিনি। সেই বন্ধুত্বই কি প্রেমের দিকে গড়িয়েছে? সেই ধোঁয়াশা অবশ্য কাটেনি এখনও। তবে, এই ছবির পর থেকে ‘প্রজাপতি বিস্কুট’ খ্যাত অভিনেতা আদিত্য সেনগুপ্তের সঙ্গে মাঝেমধ্যেই নানা জায়গায় দেখা যাচ্ছে তাঁকে। তবে কি এ বার বিদেশে গিয়ে সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা? না কি অন্য অনেক তারকার মতো তাঁরাও ‘শুধুই বন্ধু’?

আরও পড়ুন
Advertisement