Triptii Dimri

বলিউডের প্রিয় ‘ভাবী ২’ তৃপ্তি ডিমরি কি বিয়ে করছেন? কেমন হবেন তাঁর হবু স্বামী?

‘অ্যানিম্যাল’ ছবির পর ‘ভাবী টু’ বলেই পরিচিতি পেয়েছেন তৃপ্তি। বাস্তব জীবনে বিয়ে, সংসার, স্বামী নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৩:৪৩
Animal Actor Tripti Dimri Shares her marriage plans reveals how her future husband should be

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ মুক্তির পর থেকে দেশের ‘জাতীয় ক্রাশ’-এর তকমা রশ্মিকা মন্দনার কাছে থেকে রীতিমতো ছিনিয়ে নিয়েছিলেন তৃপ্তি ডিমরি। ‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন তিনি। ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে আগে কাজ করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তাতেই এল সাফল্য। তৃপ্তির প্রশংসায় পঞ্চমুখ দর্শক। ছবিতে ‘ভাবী টু’ বলেই পরিচিতি পেলেন। বাইরের জগতেও অনেকেই এই ভাবে ডাকছেন নায়িকাকে। তবে বাস্তব জীবনে কি এখনই ‘ভাবী’ হতে রাজি তৃপ্তি? বিয়ে, হবু স্বামী নিয়ে পরিকল্পনার কথা জানালেন অভিনেত্রী।

Advertisement

রোজ অসংখ্য প্রেম প্রস্তাব কিংবা বিয়ের প্রস্তাব পাচ্ছেন তৃপ্তি। তবে একটা সময় অভিনেত্রীর সঙ্গে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কর্ণেশ শর্মার প্রেম চর্চায় ছিল। তাঁর প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজক কর্ণেশের প্রেমে পড়েন তৃপ্তি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশের সঙ্গে সোহাগে ভরা ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু তার কিছু দিন পর হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরে। বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ‘অ্যানিম্যাল’-এ আকাশছোঁয়া সাফল্যের পর ফের তাঁকে নিয়ে গুঞ্জন ছড়ায়। শোনা যায় মডেল-ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সম্প্রতি স্যামের সঙ্গে বেশ কিছু নিজস্বীতে ধরা দিয়েছেন তৃপ্তি। তবে সে সব জল্পনা জিইয়ে রেখেছেন অভিনেত্রী। নিজের বিয়ে নিয়ে এখনই কোনও ভাবনাচিন্তা নেই বলেই জানিয়েছেন। তবে তৃপ্তির স্বামী যিনি হবেন, তাঁকে ভাল মনের মানুষ হতে হবে বলেই মনে করেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement