Amitabh Bachchan

Amitabh Bachchan: কারা যেন বলে কিছুই বদলায়নি! অতীত-বর্তমানের ছবিতে চমকে দিলেন অমিতাভ

অতীতের ছবি দিয়েছেন। বর্তমানেরও। তবে একই পোশাকে। সঙ্গে বক্তব্যেও চমক। কারণ পোস্টদাতা আর কেউ নন, স্বয়ং বলিউডের ‘শাহেনশা’। অমিতাভ বচ্চন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৯:২৯
ফের চমকে দিলেন অমিতাভ!

ফের চমকে দিলেন অমিতাভ!

দশকের পর দশক। প্রজন্মের পর প্রজন্ম। তিনি স্বমহিমায়। তিনি যে ‘শাহেনশা’। অমিতাভ বচ্চন। মাঝের এতগুলো বছরে কতটা বদলেছেন তিনি? উত্তর দিলেন নিজেই।

ইদানীং নেটমাধ্যমে রীতিমতো সক্রিয় থাকেন অমিতাভ। ক্ষুরধার লেখা, শানিত বক্তব্যে চোখ টানেন ধারাবাহিক ভাবেই। বুধবারও তার ব্যতিক্রম হল না। নিজেকে নিয়েই নতুন চমক দিলেন ‘বিগ বি’।

Advertisement

নিজের অতীত ও বর্তমানের ছবি পাশাপাশি দিয়েছেন অমিতাভ। একই নীলরঙা টাক্সেডো, একই জুতো, এক রকম পোজ এবং ব্যাকগ্রাউন্ড। একটি তরুণ বয়সের, অন্যটিতে বৃদ্ধ বয়সে। দুই ছবিতেই অভিনেতা এখনও সমান ঝকঝকে। সঙ্গে ক্যাপশন— ‘এই যে ওরা সোশ্যাল মিডিয়ায় বলে, কিছুই নাকি বদলায়নি! কারও চোখ খারাপ হওয়ার দায় তো আমার নয়!’

ছবি পোস্ট হতে হতে না হতেই মন্তব্যে বানভাসি। সেই দলে রয়েছেন অমিতাভের নাতনি নভ্যা নভেলি নন্দাও। দাদুর ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন তিনি।

এই আশি ছুঁইছুঁই বয়সেও হাঁটুর বয়সিদের সঙ্গে সমানতালে কাজ করে চলেছেন অমিতাভ। ‘রানওয়ে ৩৪’-এর পরে এ বার ‘ব্রহ্মাস্ত্র’ এবং তেলুগু ছবি ‘প্রোজেক্ট কে’-তে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement