Amitabh Bachchan

ছবিমুক্তির আগে প্রভাসের অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ! নেপথ্যে কোন রহস্য?

চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে ‘কল্কি ২৮৯৮ এডি’। ছবিমুক্তির আগে প্রকাশ্যে প্রভাসের অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৪:০৯
Amitabh Bachchan apologise to Prabhas fans before the release of Kalki 2898 AD

(বাঁ দিকে) প্রভাস। অমিতাভ বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে নাগ অশ্বিন পরিচালিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসন, প্রভাস, দীপিকা পাড়ুকোন-সহ একঝাঁক তারকা। কিন্তু, ছবিমুক্তির আগে হঠাৎই প্রভাসের অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন বিগ বি।

Advertisement

সম্প্রতি প্রচারের উদ্দেশ্যে আয়োজিত একটি আলোচনাচক্রে যোগ দেন এই ছবির অভিনেতারা। সেখানে ছবির শুরুর দিকের বিভিন্ন ঘটনার উপরে আলোকপাত করেন অমিতাভ। বিগ বি বলেন, ‘‘নাগ যখন আমার কাছে প্রস্তাব নিয়ে আসে, তখন ওর কাছে আমার এবং প্রভাসের চরিত্রের স্কেচ ছিল।’’ এরই সঙ্গে অমিতাভ জানান, ছবিতে প্রভাসের সঙ্গে তাঁর প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। সেখানে অমিতাভ নাকি প্রভাসকে প্রচণ্ড মারছেন। অমিতাভের কথায়, ‘‘প্রভাসের অনুরাগীরা, দয়া করে আমাকে মাফ করবেন। আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। ছবিতে আমি যা করেছি, সেটা দেখার পর আমার উপর রেগে যাবেন না।’’

এই ছবিতে ভৈরবের চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। অন্য দিকে, অমিতাভকে দেখা যাবে অশ্বত্থামার চরিত্রে। প্রায় ৬০০ কোটি টাকা ব্যয়ে তৈরি ছবিটি দেশের সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে। এই ছবি যে বক্স অফিসে নতুন নজির সৃষ্টি করতে পারে, তা নিয়েও আশাবাদী ইন্ডাস্ট্রির একাংশ।

আরও পড়ুন
Advertisement