Alia Bhatt

স্ফীতোদরের ভারে নত আলিয়া, রাহার জন্মের ঠিক আগের ছবি দিয়ে কন্যাকে কী বললেন মা?

এ বছর মাতৃদিবসে বিশেষ পূর্ণতার স্বাদ পেলেন সোনি রাজদান। কন্যা আলিয়ার কোলেও যে এখন ফুটফুটে রাজকন্যা! ঠিক যেমন তাঁর কোল আলো করেছিলেন আলিয়া।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:৫৭
Alia Bhatt looks adorable as she shows baby bump

অভিনেত্রী ভাগ করে নিয়েছিলেন মাতৃত্বকালীন এক অপরাধবোধের অনুভূতি, এক রকম হতাশা, যা অনেক মায়েরই আসে। —ফাইল চিত্র

মেয়েকে চোখে হারাচ্ছেন মা। বিয়ে করে চোখের পলকে আলিয়া ভট্ট চলে গিয়েছেন অন্য সংসারে। কোলে এখন তাঁর নিজের কন্যা রাহা। তাকে সামলাতেই ব্যস্ত ভট্ট পরিবারের রাজকন্যা। মা সোনি রাজদানের মনে পড়ে যাচ্ছে অন্তঃসত্ত্বা হয়ে আলিয়া যখন কিছু দিনের জন্য এসেছিলেন নিজের বাড়িতে। মায়ের কাছে তাঁর যত আবদার। গত বছর উৎসবের সময় উজ্জ্বল গোলাপি পোশাকে আলিয়ার ছবিটি তুলেছিলেন সোনিই। ভারতে এখন মাতৃদিবস না এলেও ইংল্যান্ডে আন্তর্জাতিক মাতৃদিবস পালন করা হল রবিবার। সেই উপলক্ষেই পোস্ট করেন সোনি।

তিন প্রজন্ম এখন পাশাপাশি। আলিয়াও মা হয়েছেন সদ্য। সোনির আনন্দ আর ধরে না। নিজের কন্যার মঙ্গলকামনা করে লিখলেন, “প্রতিটি শিশুর জন্মের সঙ্গে এক জন করে মায়েরও জন্ম হয়। শুভ মাতৃদিবস।” সঙ্গে দিয়েছেন সেই ছবি। যেখানে ধূসর রঙের বিলাসবহুল আরামকেদারায় বসে আছেন আলিয়া। পরনে উজ্জ্বল গোলাপি আনারকলি চুড়িদার। স্ফীতোদরের আকার অনেকটাই বেশি, যা থেকে বোঝা যায় গর্ভাবস্থার শেষ দিকের ছবি সেটি। আরাম করে বসে আলিয়া পা তুলে দিয়েছেন সামনের ছোট্ট গদিওয়ালা টুলে। পাশে রাখা ফলের রসের রসের গ্লাস। কাচের বিশাল দরজার ও পারে বাইরের লন। তাতেও বৈঠকখানার এক ঝলক। আলিয়াকে দেখাচ্ছে রাজরানির মতো।

Advertisement

গত বছর ১৪ এপ্রিল বিয়ে করেছিলেন রণবীর কপূর এবং আলিয়া। নভেম্বর মাসের ৬ তারিখ তাঁদের কোল আলো করে এসেছে প্রথম সন্তান রাহা। সম্প্রতি আলিয়ার ৩০তম জন্মদিন গেল। অভিনেত্রী ভাগ করে নিয়েছিলেন মাতৃত্বকালীন এক অপরাধবোধের অনুভূতি। এক রকম হতাশা, যা অনেক মায়েরই আসে। তবে মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখা জরুরি বলেই জানান তিনি। আরও বলেন, “রাহা, আমার মেয়ে হাজার ওয়াটের এনার্জি আমার মধ্যে সঞ্চালিত করে, আমার সব হতাশা কেটে যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement