Alia Bhatt

রণবীর নয়, প্রেমের মাসে কার সঙ্গে ডেটে গেলেন আলিয়া?

ভ্যালেন্টাইনস ডে-র প্রাক্কালে ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন আলিয়া ভট্ট।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩৮
আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট।

চলে এসেছে ভালবাসার মাস। ভরা শীতেই প্রেমের বসন্ত চৌকাঠে অপেক্ষারত। ভ্যালেন্টাইনস ডে-র প্রাক্কালে তাই ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন আলিয়া ভট্ট। এমনকি ডেটেও গিয়েছেন তাঁর সঙ্গে!

কী ভাবছেন? রণবীর কপূরের সঙ্গে নিরালায় রোম্যান্সে মজেছেন আলিয়া?

নাহ! এক্কেবারে ভুল। রণবীরের সঙ্গে ডেটে যাননি অভিনেত্রী।

তা হলে?

দিদি শাহিন ভট্টের সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন আলিয়া। আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তাঁরা। দুই বোন নিজেদের মনের মতো করে সময় কাটালেন শুক্রবার রাতে। আলিয়ার একটি ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন শাহিন। হাত কাটা লাল পোশাকে, খোলা চুলে বরাবরের মতো সুন্দরী আলিয়া। মুখে নেই মেক আপ, হালকা হাসিতেই উজ্জ্বল তিনি। ছবির সঙ্গে শাহিন লিখেছেন, ‘ডিনার ডেট’।

Advertisement
‘ডিনার ডেট’-এ আলিয়া।

‘ডিনার ডেট’-এ আলিয়া।

এই মুহূর্তে একাধিক কাজ নিয়ে ব্যস্ত আলিয়া। খুব শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এই ছবির মাধ্যমে প্রথম রণবীর-আলিয়ার ‘রিয়েল লাইফ’ জুটি আসবে বড় পর্দায়। পাশাপাশি সঞ্জয় লীলা ভন্সালীর ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র জন্যও শ্যুট করছেন আলিয়া। কর্ণ জোহরের পিরিয়ড ড্রামা ‘তখত’-এও দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন করিনা কপূর খান, ভিকি কৌশল, অনিল কপূর, ভূমি পেদনেকর এবং জাহ্নবী কপূরের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement