Alia Bhatt

Alia Bhatt: মা হবেন, খবর দেওয়ার পরই ইনস্টাগ্রামের ‘ডিপি’ বদলে ফেললেন আলিয়া

মা হতে চলেছেন আলিয়া ভট্ট। সোমবার সকালে সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা। এই ঘোষণার সঙ্গে সঙ্গে বদলে গেল নায়িকার ইনস্টাগ্রামের ডিপি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৭:৫২
 বদলে ফেললেন ছবি

বদলে ফেললেন ছবি

শুভেচ্ছাবার্তা আর ভালবাসায় আপাতত পরিপূর্ণ আলিয়া ভট্টের জীবন। সোমবার সকালে জীবনের নতুন অধ্যায় শুরুর কথা ঘোষণা করেন নায়িকা। আর এই খবর আসতে না আসতেই শিরোনামে শুধুই আলিয়া আর রণবীরের প্রেমকাহিনি। ভক্তরা তো খুশিই। এই সুখবরে নিজেদের আনন্দ ধরে রাখতে পারছেন না কপূর-ভট্ট পরিবারের সদস্যরা। এই সুযোগে দর্শকের সামনে আসছে তাঁদের প্রিয় তারকা জুটির ইতিপূর্বে অদেখা বেশ কিছু ছবি।

কথায় বলে, আসলের থেকে সুদ বেশি। তাই এই খবরে বেজায় উত্তেজিত নীতু কপূর। ছেলে-বৌমার এক মিষ্টি ছবি সকলের সঙ্গে ভাগ করে তিনি লেখেন, ‘ভগবান মঙ্গল করুন।’ সেই ছবিতে পরস্পরে মুগ্ধ স্বামী-স্ত্রী। রণবীরকে জড়িয়ে দাঁড়িয়ে আছেন আলিয়া। আর এই ছবি দেখেই আলিয়ার উত্তর, ‘আমার প্রিয় ছবি।’ সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামের প্রোফাইল ছবি বদলে ফেলেন নায়িকা।

Advertisement

এত দিন কনের সাজের ছবি দেখে এসেছেন তাঁর অনুরাগীরা। জীবনের আরও এক নতুন অধ্যায়। তাই নতুন ছবি তো চাই! হবু-পিসি ঋধিমা লিখেছেন, ‘আমার বাচ্চাদের আবার বাচ্চা। অনেক ভালবাসা।’ অন্য দিকে মাসি শহিনও ভাগ করে নিয়েছেন নতুন মা-বাবার না দেখা মুহূর্ত। এখন তাই শুধু কয়েক মাসের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement