Richa Chadha

নয়-নয় করে নিমন্ত্রিত ৪০০ জন! রিচা-আলির প্রাক্-বিবাহ ফোটোশ্যুট শুরু, উৎসবের বোধন আগেভাগেই

মাসের শেষে সানাই বাজবে। পাঁচ দিন ধরে বিয়ে করবেন রিচা এবং আলি। দিল্লি এবং মুম্বই মিলিয়ে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজনের উপস্থিতিতে বিয়ে হবে তাঁদের।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৪
 বিয়ের ম্যারাথন অনুষ্ঠানের মাঝে দম ফেলার বিরতি তিন দিনের!

বিয়ের ম্যারাথন অনুষ্ঠানের মাঝে দম ফেলার বিরতি তিন দিনের!

বিয়ে সেই অক্টোবরে। তার আগেই উৎসবের মেজাজ বলিপাড়ায়। চার হাত এক হতে চলেছে রিচা চড্ডা এবং আলি ফজলের। বিয়ের আগে ফোটোশ্যুট শুরু হল বৃহস্পতিবার। সাদার মধ্যে হালকা সবুজের আভা রিচার লেহঙ্গায়। আর আলির পরনেও একই রঙের শেরওয়ানি। কখনও ফুলে ভরা বাগানের ব্যাকগ্রাউন্ড, কখনও নদীর পারে চাঁদনি রাত, তার মাঝেই ক্যামেরাবন্দি হলেন হবু বর-কনে। বিয়ের পার্টির এখনও দেরি থাকলেও ছবি তোলার সঙ্গে সঙ্গেই বিয়ে শুরু হয়ে গেল যুগলের। ভক্তদের শুভেচ্ছায় ভরে গিয়েছে নেটদুনিয়া।

জানা গিয়েছিল, সীমিত গণ্ডিতে বিয়ে সারবেন জুটিতে। বন্ধুবান্ধব আর পরিজনেরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। পরে জানা গেল সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি। নিমন্ত্রিতের সংখ্যা আরও বাড়তে পারে। বিয়ে উপলক্ষে দক্ষিণ মুম্বইয়ের একটি হোটেলে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রাক্-বিবাহ উৎসব হবে সেপ্টেম্বরের শেষে দিল্লিতে। তিন দিন ধরে চলবে সেই অনুষ্ঠান। তার পর তিন দিনের বিরতি। সব শেষে রিসেপশন হবে মুম্বইয়ে।

Advertisement

জানা গিয়েছে, রিচা আর আলি প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য রাজধানী থেকে তিন ঘণ্টার দূরত্বে দিল্লি-জয়পুর হাইওয়ের কাছে একটি রাজকীয় ঐতিহ্যবাহী দুর্গ বেছে নিয়েছেন। দিল্লি ও মুম্বইয়ের অনুষ্ঠানে যোগ দিতে কানাডা থেকে উড়ে যাবেন আলির দিদিমা। দুর্গের ভিতরে আনন্দ উদ্‌যাপনের অঙ্গ হিসাবে থাকছে সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠানের ব্যবস্থা। পাশাপাশি একটি ককটেল পার্টিরও আয়োজন করা হয়েছে।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রিচা জানান, করোনা পরিস্থিতির জন্যই তাঁর আর আলির বিয়েটা আটকে ছিল। তার পর কাজের চাপ। ‘মসান’ অভিনেত্রী বলেছিলেন, “কাজের সময়সূচি সামলে কবে বিয়ের তারিখ ফেলতে পারব তাই-ই বুঝতে পারছি না। আমরা দু’জনেই খুব ব্যস্ত। তবে রোমাঞ্চও লাগছে।’’

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু দুর্ভাগ্য! করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবারও ছন্দে ফিরছে জীবন। একেবারে বিয়েটাও সেরে নেবেন।

বর্তমানে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরা মান্ডি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রিচা। আলিও অন্য দিকে ‘মির্জাপুর ৩’ নিয়ে ব্যস্ত। সেপ্টেম্বরের মাঝামাঝি এসে দু’জনেরই কাজ শেষ হবে। তার পর বিয়েতে ডুব দেবেন তারকা-যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement