Akshay Kumar

মুম্বইয়ের আন্ধেরির ফ্ল্যাট বিক্রি করে দিলেন অক্ষয় কুমার, কত টাকায় বিক্রি করলেন ‘খিলাড়ি’?

চলতি বছরের জানুয়ারি মাসেই ৭.৮৪ কোটি টাকায় পশ্চিম খার এলাকায় একটি সম্পত্তি কেনেন অভিনেতা। গত বছরের ডিসেম্বরে ওরলির লোধা এলাকায় ৪.৮৫ কোটি টাকার আরও একটি সম্পত্তি কিনেছিলেন অক্ষয়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৪
অক্ষয় কুমার।

অক্ষয় কুমার। ছবি ফেসবুক থেকে।

ফ্ল্যাট বিক্রি করে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। মুম্বইয়ের আন্ধেরি এলাকায় ফ্ল্যাটটি ছয় কোটি টাকায় বিক্রি করলেন। ‘খিলাড়ি’র ফ্ল্যাটটি কিনেছেন সঙ্গীত পরিচালক ডাবু মালিক ও তাঁর স্ত্রী জ্যোতি।

সংবাদ সংস্থা সূত্রে খবর, চলতি বছরের অগস্ট মাসে ফ্ল্যাট বিক্রির লেনদেন হয়। অক্ষয়ের ফ্ল্যাটটির কার্পেট এলাকা ১২৮১ বর্গ ফুটের। ব্যালকনি ৫৯ বর্গ ফুটের। ২০১৭ সালের নভেম্বর মাসে ৪.১২ কোটি টাকায় ফ্ল্যাটটি কিনেছিলেন ‘আক্কি’।

Advertisement

চলতি বছরের জানুয়ারি মাসেই ৭.৮৪ কোটি টাকায় পশ্চিম খার এলাকায় একটি সম্পত্তি কেনেন অভিনেতা। গত বছরের ডিসেম্বরে ওরলির লোধা এলাকায় ৪.৮৫ কোটি টাকার আরও একটি সম্পত্তি কিনেছিলেন। একাধিক সম্পত্তিতে তাঁর বিনিয়োগ রয়েছে। ভারতে সবচেয়ে বেশি যাঁরা কর দেন, তাঁদের মধ্যে অন্যতম অক্ষয়।

নব্বইয়ের দশকের শুরু থেকে বলিউড শাসন করছেন অক্ষয়। শাহরুখ-সলমন-আমির— এই তিন খানের রাজত্বের মধ্যেও নিজস্ব জায়গা তৈরি করেছেন ‘খিলাড়ি’। একের পর এক সুপারহিট ছবি তাঁর ঝুলিতে। তিন দশকেরও বেশি সময় ধরে রুপোলি পর্দা কাঁপাচ্ছেন অক্ষয়।

আরও পড়ুন
Advertisement