Celeb Gossip

কফি-আড্ডায় ‘লজ্জা’ পেয়েছিলেন অনন্যা, তবে প্রেমের প্রশ্নে সোজাসাপ্টা উত্তর দিলেন আদিত্য!

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। এ বার কফি-আড্ডায় এসে কর্ণের প্রশ্ন শুনে অকপট আদিত্য রায় কপূর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:১৬
Aditya Roy Kapur and Ananya Panday.

আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় তাঁদের প্রেমের খবর নতুন নয়। গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে সেই জল্পনাই উস্কে দিয়েছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখন থেকেই দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছে তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। দেশের মাটিতে নিজেদের সম্পর্ক নিয়ে তেমন রাখঢাক নেই আদিত্য ও অনন্যার। ‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে এসেছিলেন অনন্যা। সেই পর্বে আদিত্যের সঙ্গে তাঁর চর্চিত প্রেম নিয়ে বেশ কিছু ইঙ্গিতবাহী মন্তব্যও করেন তিনি। এ বার কফি-আড্ডায় আসছেন আদিত্য নিজে। কর্ণের প্রশ্নের কী উত্তর দিলেন বলিউডের ‘নাইট ম্যানেজার’?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে এসেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের পরবর্তী পর্বের ঝলক। ওই পর্বে আদিত্যের সঙ্গে অতিথি হিসাবে এসেছেন বলিউড অভিনেতা অর্জুন কপূরও। কর্ণ আদিত্যকে সরাসরি প্রশ্ন করেন তাঁর ও অনন্যার চর্চিত প্রেম নিয়ে। কর্ণের প্রশ্নে আদিত্যের সপাট জবাব, ‘‘আমাকে এমন কোনও প্রশ্ন কোরো না, যার মিথ্যা উত্তর দিতে হয়!’’ আদিত্যের জবাব শুনে কর্ণের চোখেমুখে দুষ্টু হাসি। তবে কি ইঙ্গিতেই তাঁর ও অনন্যার সমীকরণ স্পষ্ট করে দিলেন আদিত্য?

মাসখানেক আগে জন্মদিন পালন করার জন্য আদিত্যর সঙ্গে মলদ্বীপে গিয়েছিলেন অনন্যা। সেখানে চর্চিত প্রেমিকের সঙ্গে ‘স্পেশ্যাল’ হ্যালোউইন উৎসবও উদ্‌যাপন করেন অভিনেত্রী। কর্ণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়নের আড্ডা থেকে আদিত্য ও অনন্যার সম্পর্কের সূত্রপাত। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে আদিত্যর প্রতি নিজের ভাললাগার কথা স্বীকার করেছিলেন অনন্যা। তার পর থেকেই প্রেমের সূত্রপাত। চলতি সিজ়নে কফি-আড্ডায় ফিরে আদিত্যের সঙ্গে নিজের সম্পর্ককে এক প্রকার সিলমোহর দিয়েই দিয়েছেন চাঙ্কি-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement