Koushani

‘সবাই বিয়ে করছে, আর আমি...’! কী কাণ্ড করলেন কৌশানী?

টলিপাড়ায় বনি-কৌশানী জুটি নিয়ে আলোচনার শেষ নেই। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করলেন নায়িকা। যা দেখে তাঁদের বিয়ে নিয়ে আবার আলোচনা শুরু।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ২১:৫৪
Actress Koushani Mukherjee shares a video where she seen playing with her friends

কৌশানী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

কবে বিয়ে করবেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়? এই প্রশ্ন বহু বছর ধরে শুনে আসছেন নায়ক-নায়িকা। কিন্তু সে কথায় কোনও দিনই কান দিতে রাজি নন তাঁরা। নিজেদের মতো করে উপভোগ করছেন নিজেদের জীবন। কিন্তু তাঁদের প্রেম নিয়ে একের পর এক প্রশ্ন উঠেই আসছে। এরই মধ্যে একটি অন্য ধরনের ভিডিয়ো পোস্ট করেছেন কৌশানী। যে ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি স্লিপ থেকে গড়িয়ে নামছেন নায়িকা। বাচ্চাদের মতো নানা খেলায় মজেছেন অভিনেত্রী। সেখানে অবশ্য তিনি একা ছিলেন না। ছিলেন প্রেমিক বনি সেনগুপ্ত, সোমরাজ মাইতি–সহ আরও অনেকে।

Advertisement

ভিডিয়োটি পোস্ট করে নায়িকা লেখেন, “এ দিকে সবাই বিয়ে করে সন্তান লালন-পালন করছে। অন্য দিকে আমার শৈশব কাটতেই চাইছে না। মন থেকে এখনও ছোট থাকতে পেরে খুশি।” তাঁর ভিডিয়ো দেখে ভরে গিয়েছে নানা মন্তব্যে। ২০২৩ সালে প্রথম বার ওয়েব সিরিজ়ে কৌশানীকে দেখেন দর্শক। শেষ তাঁকে দর্শক দেখেছিল ‘ডাল বাটি চুরমা’ ছবিতে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি নতুন ছবির কাজ শুরু করবেন নায়িকা। তবে সবটাই রয়েছে প্রাথমিক পর্যায়ে। শোনা যাচ্ছে, এই ছবিতেও দেখা যাবে বনি-কৌশানী জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement