Dia Mirza

লাল বেনারসিতে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন দিয়া মির্জা

লাল বেনারসি, মাথায় লাল ওড়না, টিকলি আর মানানসই হারে সেজে উঠেছিলেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫৭
দিয়া-ভৈরব।

দিয়া-ভৈরব।

বলিউডে বিয়ের মরসুম। শোনা যাচ্ছিল, বরুণ ধবনের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দিয়া মির্জা। সেই গুঞ্জনেই শিলমোহর পড়ল সোমবার। প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী।

পাপারাৎজিদের ক্যামেরায় কনে সাজে ধরা দিলেন দিয়া। লাল বেনারসি, মাথায় লাল ওড়না, টিকলি আর মানানসই হারে সেজে উঠেছিলেন অভিনেত্রী। সাদা পাজামা, পাঞ্জাবি এবং মাথায় পাগড়ি পরে বিয়ে করতে এসেছিলেন বৈভব। করোনা পরিস্থিতির কারণে খুব কম সংখ্যক অতিথি নিয়ে হয়েছে বিয়ের অনুষ্ঠান। দিয়ার এই বিশেষ মুহূর্তের সাক্ষী ছিলেন অভিনেত্রীর আত্মীয়সজন এবং কাছের বন্ধুবান্ধবরা।

অতিথিদের তালিকায় নাম ছিল রাজকুমার হিরানি, অদিতি রাও হায়দারি, মালাইকা অরোরা, জায়েদ খানের। বিশেষ সূত্রে খবর, দিয়ার ফ্ল্যাটের বাগানেই হয়েছে বিয়ের অনুষ্ঠান।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে প্রেমিক শাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। ভালবেসে বিয়ে করলেও দাম্পত্য টেকেনি তাঁদের। ৫ বছর পর ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। সে সব কিছু কাটিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন দিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement