Naina Ganguly

খোলামেলা পোশাকে ‘ডেঞ্জারাস’ নয়না! প্রেম করছেন দাউদের সঙ্গে?

‘‘হাতের পাঁচ আঙুলের মতোই অসমান মানুষের মন। কেউ প্রশংসা করবেন, কেউ করবেন নিন্দে। এ সব নিয়ে ভাবতে বসলে কাজ করব কী করে?’’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১০
অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়।

অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়।

কেজো দিনের কাজকম্ম লাটে ওঠার জোগাড়। সক্কাল সক্কাল সোশ্যাল মিডিয়ায় গরমাগরম ছবি পোস্ট করে তুমুল হট্টগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়। কালো বিকিনি টপ আর হট স্কার্টে বেসামাল অভিনেত্রীর যৌবন! বিভাজিকা, শরীরের প্রতিটি খাঁজ-ভাঁজ স্পষ্ট। ছবি দেখে যথারীতি প্রশংসা আর নিন্দার বান সামাজিক পাতায়।

অভিনেত্রীও কম যান না। ক্যাপশনে ফুটিয়েছেন ঝাঁঝ। নিজেকেই যেন নিজে শাসন করেছেন, ‘বাজে কথায় কান না দিয়ে কাজে মন দাও!’

Advertisement

এ ভাবেই কি নেটিজেনদের অশালীন মন্তব্যের প্রতিবাদ জানালেন? হায়দরাবাদে শ্যুটিংয়ে ব্যস্ত নয়না আনন্দবাজার ডিজিটালের কাছে সোজাসুজি স্বীকার করে নিলেন সে কথা। বললেন, ‘‘হাতের পাঁচ আঙুলের মতোই অসমান মানুষের মন। কেউ প্রশংসা করবেন, কেউ করবেন নিন্দে। এ সব নিয়ে ভাবতে বসলে কাজ করব কী করে?’’ আরও যুক্তি, নিজের পছন্দ মতোই ছবি তুলবেন। পোস্ট করবেন। কারণ, প্রতিযোগিতায় টিকে থাকতে গেলে প্রয়োজনে এই ধরনের কস্টিউম পরতেই হবে।

সামাজিক পাতায় ঝড় তোলার পাশাপাশি কাজেও সমান মনোযোগী নয়না। জানালেন, সদ্য শেষ করেছেন রামগোপাল বর্মার ছবি ‘ডি কোম্পানি’। এখানে তিনি দাউদের প্রেমিকা সুজাতা। যে পোশাকে, আচরণে, মানসিকতায় প্রচণ্ড সাহসী এক পঞ্জাবি মেয়ে। দাউদের চরিত্রে অভিনয় করেছেন অশ্বতকান্ত শর্মা। এক সময় আন্ডার ওয়ার্ল্ডের ‘খতরনাক’ ডনের সঙ্গে বলি অভিনেত্রী মন্দাকিনীর সম্পর্ক ছিল, এমন গুঞ্জন শোনা যেত। এই চরিত্র কি তার আদলে তৈরি? ‘‘একেবারেই না’’, দাবি অভিনেত্রীর।

এখানে তিনি দাউদের প্রেমিকা সুজাতা।

এখানে তিনি দাউদের প্রেমিকা সুজাতা।

পাশাপাশি অভিনয় করেছেন পরিচালকের আরেকটি প্রোজেক্ট ‘ডেঞ্জারাস’-এও। নয়নার কথায়, ‘‘এটিও সম্ভবত আরজিভি-র বড় পর্দার ছবি। এখানে আমি লেসবিয়ান। প্রচণ্ড সাহসী দৃশ্যে অভিনয় করেছি। স্মুচিং সিন, শরীরী ঘনিষ্ঠতা রয়েছে। ছবি, ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।’’

শুধুই রামগোপাল বর্মা আর সাহসী চরিত্রে অভিনয়? আরজিভি ক্যাম্পই কি নয়নার আপাত ঠিকানা? এ বারেও অকপট কলকাতার মেয়ে, ‘‘হায়দরাবাদে অন্য বড় হাউসের একটি ছবি আর একটি ওয়েব সিরিজ করছি। এক্ষুণি নাম বলা বারণ।’’

টলিউডে কবে দেখা যাবে তাঁকে? অভিনেত্রীর মতে, আপাতত তিনি মুম্বই, হায়দরাবাদের ডেলি প্যাসেঞ্জার। কাজের জন্য খুব শিগগিরি যেতে হবে লন্ডনে। এ সমস্ত সামলে ভবিষ্যতে তিনি টলিউডেও পা রাখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement