Indrani dutta

বাড়ছে আক্রান্তের তালিকা, ইন্দ্রাণী দত্ত কোভিড পজিটিভ, মায়ের দেখভালে মেয়ে রাজনন্দিনী

কাশি দিয়েই তাঁর ঘুমহীন রাতের শুরু।  এর পরেই তিনি স্বাদ-গন্ধহীন। করোনা পরীক্ষা করাতেই ফলাফল ইতিবাচক। সঙ্গে সঙ্গে বাড়িতে নিভৃতবাসে অভিনেত্রী। 

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২৩:২৬
ইন্দ্রাণী দত্ত।

ইন্দ্রাণী দত্ত।

প্রতি দিন বলিউডের মতোই করোনা আক্রান্তের তালিকা লম্বা হচ্ছে টলিউডেও। বৃহস্পতিবারের সন্ধেবেলার খবর, করোনা আক্রান্ত কৌশিক সেন ও রেশমি সেন। সেই তালিকায় নাম উঠল ইন্দ্রাণী দত্তেরও। নিজের সামাজিক পাতায় সংক্রমণের খবর নিজেই দিয়েছেন ইন্দ্রাণী। লিখেছেন, তাঁকে দেখার সমস্ত দায়িত্ব নিজের হাতে তুলে নিয়েছেন রাজনন্দিনী। আনন্দবাজার ডিজিটালকে অভিনেত্রী জানিয়েছেন, গাড়ির চালকের থেকে সম্ভবত তিনি সংক্রমিত।

অসুস্থতার কথা জানাতে গিয়ে আফসোসের সুর ইন্দ্রাণীর কথায়, ‘‘প্রচণ্ড সতর্কতা মেনে স্টুডিয়োয় শ্যুটিং করেছি। সেখান থেকে সংক্রমণ ছড়াল না। ক’দিন ধরেই গাড়ির চালক কাশছিলেন। তখন বুঝতে পারিনি। গত কাল উনি অনুপস্থিত। আর আমি অসুস্থ।’’ নেটমাধ্যমেও জানিয়েছেন, কাশি দিয়েই তাঁর ঘুমহীন রাতের শুরু। এর পরেই তিনি স্বাদ-গন্ধহীন। করোনা পরীক্ষা করাতেই ফলাফল ইতিবাচক। সঙ্গে সঙ্গে বাড়িতে নিভৃতবাসে অভিনেত্রী।

এ দিকে মায়ের যত্নের কোনও ত্রুটি রাখছেন না অভিনেত্রী কন্যা রাজনন্দিনী। মাস্ক, ডিসপোজেবল বাসন এনে দিয়েছেন মাকে। ইন্দ্রাণীর স্বামী জনার্দন পাল মধুমেহ রোগী। তাই তাঁর আলাদা দেখভালের ব্যবস্থা করেছেন একমাত্র মেয়ে, জানিয়েছেন ইন্দ্রাণী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement