aamir khan

Aamir Khan's daughter Ira: আমির-কিরণ বিচ্ছেদের বিতর্কের মাঝেই কেনাকাটায় ইরা ও তাঁর প্রেমিক, ভিডিয়োয় কটাক্ষ

বাবার তৃতীয় বিয়ের জন্য নাচের অনুশীল নিতে গিয়েছিলেন: ট্রোলের মুখে ইরা খান

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৭:০৩
আমির-কিরণ এবং ইরা-নূপুর

আমির-কিরণ এবং ইরা-নূপুর

খ্যাতির থেকে শত হস্ত দূরে থাকতে পছন্দ করেন আমির-কন্যা ইরা খান। কেবল ইনস্টাগ্রামে নিজের জীবনের ছোটখাটো মুহূর্ত এবং প্রেমিক নূপুর শিখারের সঙ্গে ছবিও ভিডিয়ো দিতে ভালবাসেন ইরা। সমাজের অন্যায়ের বিরুদ্ধেও মুখ খোলেন তিনি। কিন্তু আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদের ঘোষণার পরে তাঁকেও কটাক্ষের মুখোমুখি হতে হচ্ছে। আমিরকে না পেয়ে ইরার ছবি বা ভিডিয়োর তলায় কুৎসিত মন্তব্য করছেন নেটাগরিকরা।

মঙ্গলবার পাপারাৎজিদের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, নীল রঙের ঝুলের স্কার্ট এবং সাদা ছোট টপ পরে প্রেমিক নূপুরের হাত ধরে বান্দ্রার রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। অন্য হাতে কেনাকাটি করার ঝোলা।

Advertisement

ভিডিয়ো পোস্ট হতেই ইরাকে আক্রমণ করার জন্য ঝাঁপিয়ে পড়লেন নেটাগরিকরা। কেউ বললেন, ‘বাবার তৃতীয় বিয়ের অনুষ্ঠানের জন্য নাচ শিখতে গিয়েছিলেন ইরা।’ কেউ জানতে চাইলেন, ‘এগুলো এদের কাছে এত সাধারণ ব্যাপার?’ কেনাকাটি করা থেকে শুরু করে লম্বা স্কার্ট নিয়ে কটাক্ষ, সবই চলছে ভিডিয়োর তলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement