Aamir Khan

ঘনিষ্ঠ বন্ধুর কন্যা প্রয়াত, খবর পেয়েই গুজরাত দৌড়লেন আমির

মেয়ের বিয়ের পর্ব মিটতেই নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন আমির খান। আগামী মাসে শুটিং শুরু করবেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৮:৪৭
Aamir Khan visits Kutch to meet friend who lost his daughter in a road accident

আমির খান। ছবি: সংগৃহীত।

সবে কন্যা আইরা খানের মেয়ের বিয়ের পর্ব শেষ হয়েছে। কিন্তু তার পরেই জরুরি ভিত্তিতে গুজরাতের কচ্ছে হাজির হলেন আমির খান। সমাজমাধ্যমে অভিনেতার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তবে কোনও শুটিং নয়, পুরনো বন্ধুর বিপদে তাঁর পাশে দাঁড়াতেই কচ্ছে পৌঁছন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

Advertisement

কচ্ছের বাসিন্দা মহাবীর চাঁদ আমিরের পুরনো বন্ধু। সম্প্রতি, সেখানকার কোটাই গ্রামের গাড়ি দুর্ঘটনায় মহাবীরের কন্যার মৃত্যু হয়। খবর পেয়েই বিমানে গুজরাত পাড়ি দেন আমির। কঠিন সময়ে বন্ধুর পরিবারকে সমবেদনা জানাতেই অভিনেতার এই পদক্ষেপ। কিন্তু কে এই মহাবীর চাঁদ? আসলে ‘লগান’ ছবির শুটিংয়ের সময় আমিরের সঙ্গে মহাবীরের বন্ধুত্ব হয়। ছবির আউটডোর শুটিংয়ে সেই সময় আমিরকে নাকি মহাবীর সাহায্য করেছিলেন।

সমাজমাধ্যমে একটি ভিডিয়োতে এই প্রসঙ্গে আমিরের বক্তব্যও প্রকাশ্যে এসেছে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেখানে আমিরকে বলতে শোনা যাচ্ছে, ‘‘‘লগান’-এর সময় আমরা এখানে প্রায় এক বছর ছিলাম। তখন উনি আমাদের খুব সাহায্য করেছিলেন।’’ একই সঙ্গে আমির জানান, যে তিনি দক্ষিণ ভারতে ছিলেন। কিন্তু দুঃসংবাদ শুনেই তিনি কচ্ছে বন্ধুর পরিবারের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন।

মঙ্গলবার প্রাক্তন স্ত্রী কিরণ রাও পরিচালিত ‘লাপাতা লেডি়জ়’ ছবিটির প্রচারে উপস্থিত ছিলেন আমির। এই মুহূ্র্তে দুটো নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন তিনি। সানি দেওল অভিনীত এবং রাজকুমার সন্তোষী পরিচালিত ‘লাহোর:১৯৪৭’ ছবিটির প্রযোজক আমি। শোনা যাচ্ছে, আগামী মাস থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। অন্য দিকে শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি থেকেই তাঁর অভিনীত নতুন ছবি ‘চ্যাম্পিয়নস’-এর শুটিং শুরু করতে পারেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement