aamir khan

Aamir Khan-Kiran Rao: দাম্পত্য ভাঙলেও থেকেছে বন্ধুত্ব, প্রাক্তন স্ত্রী কিরণের ছবির প্রযোজক হলেন আমির

ইতিমধ্যেই ছবির কাজ শুরু হয়ে গিয়েছে। গত সপ্তাহে পুণেতে শ্যুট করেছেন কিরণ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১১:৩০
একসঙ্গে কাজ করছেন আমির-কিরণ।

একসঙ্গে কাজ করছেন আমির-কিরণ।

দাম্পত্য ভাঙলেও থেকে গিয়েছে বন্ধুত্ব। আর সেই বন্ধুত্বের উপর ভর করেই একসঙ্গে কাজ করে চলেছেন তাঁরা। আমির খান এবং কিরণ রাও।

বলিউড সূত্রে খবর, নতুন ছবি করছেন কিরণ। সেই ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন আমির। ইতিমধ্যেই ছবির কাজ শুরু হয়ে গিয়েছে। গত সপ্তাহে পুণেতে শ্যুট করেছেন কিরণ। আমির-কিরণের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে বলেছেন, “আমিরকে চিত্রনাট্য শুনিয়েছিল কিরণ। আমিরের সেটা খুব পছন্দ হয়। ও তখনই ছবিটি প্রযোজনা করতে রাজি হয়ে যায়। বিচ্ছেদের পরেও ওরা বন্ধু থেকে গিয়েছে।”

কিরণ‘ধোবি ঘাট’ ছবিটি পরিচালনা করেছিলেন ২০১০ সালে। পেয়েছিলেন সমালোচকদের প্রশংসা। সেই ছবিরও প্রযোজক ছিলেন আমির। এক দশকেরও বেশি সময় পর ফের ছবি তৈরি করছেন কিরণ। এ বারও পাশে পাচ্ছেন প্রাক্তন স্বামীকে।১৫ বছরের দাম্পত্যে ফাটল ধরলেও পেশাগত সম্পর্কে যে কোনও আঁচ পড়েনি, তা বুঝে নিতে অসুবিধা হয় না।

Advertisement

গত বছরের ২ জুলাই একটি বিবৃতি জারি করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান আমির এবং কিরণ। আমির এবং কিরণ জানিয়েছিলেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement