Eli Avram

‘মিস্টার পারফেকশনিস্ট’ এ বার আইটেম গানে, সঙ্গে এলি আভরাম!

শনিবার গানের ভিডিয়োর একটি ছবি পোস্ট করে নেটমাধ্যমে সাড়া ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং ‘বিগ বস’ প্রতিযোগী এলি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ২২:৩৪
এলি আভরাম ও আমির খান

এলি আভরাম ও আমির খান

‘মিস্টার পারফেকশনিস্ট’ এ বার আইটেম গানে পা মেলাতে ব্যস্ত! সঙ্গে ‘হট’ এলি আভরাম। বহু প্রতিক্ষিত সেই গানের ভিডিয়োটি মুক্তি পেল বুধবার।

শনিবার গানের ভিডিয়োর একটি ছবি পোস্ট করে নেটমাধ্যমে সাড়া ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং ‘বিগ বস’ প্রতিযোগী এলি। সেই ২০১৮ সালে ‘থাগস অব হিন্দুস্তান’-এ শেষ বার আমির পর্দায় দে‌খা দিয়েছিলেন। তার পরে ‘লাল সিংহ চড্ডা’-র শ্যুটিংয়ের কিছু ঝলক দেখা গিয়েছে। প্রায় আড়াই বছর পরে আচমকা একটি আইটেম গানে আমির খান! তাও আবার ঘনিষ্ঠ দৃশ্যে। চমকে উঠেছেন নেটাগরিকেরা।

Advertisement

২৬ মার্চ ‘কোই জানে না’ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। অভিনয় করেছেন কুণাল কপূর এবং আমায়রা দস্তুর। তবে প্রচারের ক্ষেত্রে ছবির আইটেম গানটিই ছয় মেরে বেরিয়ে গিয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই তারকা ঘনিষ্ঠ হয়ে নাচছেন। শরীরে শরীর, পায়ে পা মেলাচ্ছেন এলি ও আমির। আমিরের পরনে রয়েছে ধূসর শার্ট, ঢোলা ট্রাউজার্স ও নীল রঙের ব্লেজার। নজর কাড়ছেন এলিও। ভিডিয়োর ক্যাপশনে ‘জ্যাক অব অল ট্রেডস’ ও ‘ক্যুইন অব ড্যান্স ফ্লোর’-এর মিলনের কথা লিখেছেন তিনি। অর্থাৎ, আমিরের বহুমুখী প্রতিভা ও নিজের নৃত্য দক্ষতার উপরেই জোর দিতে চাইলেন এলি আভরাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement