WB Police Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজ়িং কর্পোরেশনে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল) নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে যথাক্রমে ৬০ হাজার এবং ৪৪ হাজার টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩০
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজ়িং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিএইচআইডিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। এ কথা জানিয়ে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। বিজ্ঞপ্তিতে শূন্যপদের সংখ্যার বিষয়ে কিছু জানানো হয়নি। অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল) পদে আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৬২ বছর এবং ৫০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল) নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে যথাক্রমে ৬০ হাজার এবং ৪৪ হাজার টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক/ বিএসসি-র পর ২০ বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদটির জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ১৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement