Govt Jobs in Howrah

হাওড়া জেলায় বিশেষজ্ঞ পদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

হাওড়া, বালি এবং উলুবেড়িয়া পুরসভায় স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। দৈনিক কাজের ভিত্তিতে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৪:৫৩
Medical camp

প্রতীকী ছবি।

হাওড়া জেলায় কাজের সুযোগ। এই মর্মে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী হাওড়া, বালি এবং উলুবেড়িয়া পুরসভায় স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মেডিসিন, পেডিয়াট্রিক্স, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স এবং অপথালমোলজি বিভাগের স্পেশালিস্ট পদে কর্মখালি রয়েছে।

Advertisement

আবেদনকারীদের ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকতে হবে। চাহিদার ভিত্তিতে মেডিসিন, পেডিয়াট্রিক মেডিসিন, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স এবং অপথালমোজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। তাঁদের নাম ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নথিভুক্ত থাকতে হবে।

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৬৭ বছরের প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্তদের সপ্তাহে তিন দিন অন্তত তিন ঘন্টা করে কাজ করতে হবে। দৈনিক ৩,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা সরাসরি ইন্টারভিউয়ের জন্য ২১ নভেম্বর চিফ মেডিক্যাল অফিসার অফ হেলথ‌‌ের অফিসে উপস্থিত থাকতে পারেন। ওই দিন শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement