Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টের অধীনস্থ হাসপাতালে চিকিৎসক নিয়োগ, শূন্যপদ ক'টি?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ৮৭,৮০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১০:৪১
Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট। সংগৃহীত ছবি।

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে চিকিৎসক নিয়োগ করা হবে। সোমবার পোর্টের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পোর্টের কলকাতা ডক সিস্টেমের মেডিক্যাল বিভাগের জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদন জানাতে হবে না।

Advertisement

কলকাতা ডক সিস্টেমের অধীনস্থ সেন্টিনারি হাসপাতালের মেডিক্যাল বিভাগে নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও) এবং মেডিক্যাল অফিসার (অপথ্যালমোলজি) পদে। মোট শূন্যপদ রয়েছে চারটি। পদগুলিতে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৮৭,৮০০ টাকা প্রতি মাসে।

জিডিএমও পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। তা ছাড়াও ইন্টার্নশিপের পর ন্যূনতম এক বছর কোনও নামী সরকারি বা বেসরকারি হাসপাতালে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অন্য পদটির জন্যেও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগামী ৩ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে সকাল সাড়ে ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে প্রার্থীদের উপস্থিত হতে হবে। নিয়োগ সংক্রান্ত বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement