RITES Recruitment 2024

চলতি বছরে গেট উত্তীর্ণদের কেন্দ্রীয় সংস্থা রাইটসে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৭:২১
RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে চাকরির সুযোগ। বৃহস্পতিবার এই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে সংস্থার তরফে। জানানো হয়েছে, সংস্থায় ইঞ্জিনিয়াররা কাজের সুযোগ পাবেন। এর জন্য সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইনেই সম্পন্ন হবে। শুক্রবার থেকেই শুরু হবে এই প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি (মেকানিক্যাল ইঞ্জিনিয়ার) এবং গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি (ইনফরমেশন টেকনোলজি) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ১৫টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

সংশ্লিষ্ট পদে দু’মাসের জন্য নিয়োগ করা হবে। প্রশিক্ষণ শেষে ওই কর্মীরা অ্যাসিসট্যান্ট ম্যানেজার হিসাবে নিযুক্ত হবেন। এর পর এক বছরের জন্য তাঁদের ‘প্রবেশন’-এ রাখা হবে। নিযুক্তদের বেতনক্রম হবে মাসে ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

দু’টি পদে আবেদনের জন্যই ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন বিষয়ে ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, চলতি বছরে গেট উত্তীর্ণও হতে হবে। সংশ্লিষ্ট পদ গেট-এ প্রাপ্ত নম্বর এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩০০ এবং ৬০০ টাকা। আগামী ২৪ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে হলে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement