Jobs in Paschim Medinipur

পশ্চিম মেদিনীপুরে কর্মখালি, কোন পদে নেওয়া হবে কর্মী?

অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট, পশ্চিম মেদিনীপুরের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৬:০৭
Office of the District Magistrate, Paschim Medinipur

অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট, পশ্চিম মেদিনীপুর। ছবি: সংগৃহীত।

পশ্চিম মেদিনীপুরে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

সেন্টার অ্যাডমিনিস্ট্রেটর (রেসিডেন্সিয়াল) পদে নিয়োগ করা হবে। অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট, পশ্চিম মেদিনীপুরের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তরের যোগ্যতা থাকা দরকার। বাংলা এবং ইংরেজি ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানা দরকার। কম্পিউটারের কাজে অভিজ্ঞতা থাকা চাই। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে পশ্চিম মেদিনীপুরের প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৫ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন
Advertisement