NPCC Limited Recruitment 2023

এনপিসিসি লিমিটেডে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, পশ্চিমবঙ্গ ও সিকিমে হবে পোস্টিং

নিয়োগের পর মাসিক বেতনের পরিমাণ হবে ৩৩,৭৫০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:০৩
NPCC Limited

এনপিসিসি লিমিটেড। সংগৃহীত ছবি।

ইঞ্জিনিয়ারিং পড়ে সরকারি সংস্থায় চাকরির ইচ্ছে থাকলে সুযোগ রয়েছে ন্যাশনাল প্রজেক্টস কনস্ট্রাকশন কর্পোরেশন (এনপিসিসি) লিমিটেডে। সম্প্রতি রাষ্ট্রায়ত্ত এই সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সংস্থার পূর্বাঞ্চলীয় শাখার জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ। আগ্রহীরা অফলাইনে এর জন্য আবেদন জানাতে পারবেন।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সাইট ইঞ্জিনিয়ার (সিভিল, ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ১২টি। সংস্থার বিভিন্ন নির্মাণকাজের জন্য পশ্চিমবঙ্গ এবং সিকিমে পোস্টিং দেওয়া হবে নিযুক্তদের। চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে তাঁদের। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিয়োগের পর মাসিক বেতনের পরিমাণ হবে ৩৩,৭৫০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল/ ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই ডিগ্রি থাকতে হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে উল্লিখিত ঠিকানায় আবেদন জানাতে হবে। আগামী ২২ তারিখ আবেদনের শেষ দিন। এর পর নিয়োগের ইন্টারভিউ হবে ২৮ এবং ২৯ অগস্ট সকাল সাড়ে ১১টা থেকে। ওই দিন সমস্ত প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় উপস্থিত হতে হবে প্রার্থীদের। এই বিষয়ে বিশদে জানার জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

আরও পড়ুন
Advertisement